রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

‘জেলা ফুটবল উন্নয়ন পরিষদ’র আত্মপ্রকাশ

| প্রকাশের সময় : ৩০ মে, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : বাংলাদেশ ফুটবল এখন অনেক পিছিয়ে পড়েছে। তাই ফুটবলকে বাঁচানোর লক্ষ্যে বাংলাদেশ জেলা ফুটবল উন্নয়ন পরিষদ নামে গতকাল একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ এবং বিভাগীয় ফুটবল সংগঠক পরিষদের যৌথ উদ্যোগে ক্রীড়া সংগঠক মরহুম জাফর ইমামের স্মরণে আগ্রাবাদের অভিজাত একটি হোটেলে এক স্মরণ সভা, দোয়া ও ইফতার মাহফিলে এ সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে। এসময় বিভিন্ন জেলা ও বিভাগীয় সংস্থার ক্রীড়া সংগঠকরা এসময় উপস্থিত ছিলেন।
২৫ সদস্যবিশিষ্ট এ কমিটির সভাপতি হচ্ছেন চট্টগ্রাম সিটি মেয়র ও বিসিবির সহ-সভাপতি আ জ ম নাছির উদ্দীন। কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ৭ জন। তার মধ্যে বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মোঃ আলমগীরকে এক নম্বর সহ-সভাপতি এবং চট্টগ্রাম ডিএফএ-এর সহ-সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক তরফদার মোঃ রুহুল আমিনকে মহাসচিব করা হয়েছে। সিটি মেয়র আ জ ম নাছির বলেন, ডিএফএ ও বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের মধ্যে আজ হতাশা বিরাজ করছে। এরা কোনদিন বাংলাদেশ ফুটবলের মান এত নিচে যাবে তা কখনোই ভাবেনি। তাই ফুটবলকে বাঁচাতে হলে সবাইকে একযোগে কাজ করে যেতে হবে।
১২ বছরের মধ্যে বাংলাদেশ ফুটবলের র‌্যাংকিংয়ের মান এখন ১৯৭তে দাঁড়িয়েছে। ক্রীড়া সংগঠক তরফদার রুহুল আমিন বলেন, ফুটবলের প্রচার ও প্রসারের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এর পাশাপাশি বাংলাদেশ ফুটবলের উন্নয়নের জন্য দীর্ঘ পরিকল্পনার প্রয়োজনীয়তা রয়েছে। পরিকল্পনার অভাবে ফুটবলের মান অনেক নিচে নেমে এসেছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন