বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধ, ইয়াবাসহ ছাত্রলীগ সেক্রেটারি আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৮, ১০:০৮ পিএম

টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া বেড়িবাঁধ এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মোস্তাক নামে এক ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনাস্থল থেকে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল কবির ফাহিমকে আটক করা হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মোস্তাকও ছাত্রলীগ নেতা। তিনি ছাত্রলীগ নেতা ফাহিমের ইয়াবা ব্যবসার সহযোগী।

সত্যতা নিশ্চিত করে র‌্যাব কক্সবাজার ক্যাম্প কমান্ডার মেজর রুহুল আমিন জানান, মিয়ানমার থেকে ইয়াবার চালান আসার খবর পেয়ে হ্নীলার দমদমিয়ায় নাফ নদীর বেড়িবাঁধ এলাকায় অভিযান চালায় র‌্যাব। উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালালে মোস্তাক নামে এক ইয়াবা ব্যবসায়ী আহত হন। এ সময় ঘটনাস্থল থেকে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল কবির ফাহিমকে ৬ হাজার পিস ইয়াবা ও একটি অস্ত্রসহ আটক করা হয়।

প্রসঙ্গত, আটক ছাত্রলীগ নেতা ফাহিমের বাবা শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুর মোহাম্মদ ২০১৪ সালে মাদকবিরোধী অভিযানে টেকনাফে প্রথম ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন