সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবার মতামতের ভিত্তিতে ইভিএম পদ্ধতি ব্যবহার করতে চাই -.প্রধান নির্বাচন কমিশনার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৮, ৬:৪০ পিএম

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বলেছেন, “আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা ইভিএম পদ্ধতি ব্যবহার করতে চাই। তবে তার আগে এটা গণমাধ্যমে প্রচার প্রচারণার মাধ্যমে যদি ভোটার এবং রাজনীতিবিদরা যদি দেখেন এটা সঠিক কোন ভুল ত্রুটি নাই এবং গ্রহণ করেন তখন আমাদের জন্য ইভিএম ব্যবহার করা সহজ হবে এবং তা আমরা করবো।

আজ বেলা সাড়ে ১১ টায় পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ মিলনায়তনে স্মার্ট কার্ড জাতীয় পরিচয় পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জেলা প্রশাসক ড. মাছুমুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পরিচয় নিবন্ধন অনুভিবাগ মহাপরিচালক ব্রি: জেনারেল মাহমুদ সাইদুল ইসলাম,নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউট’র মহাপরিচালক মোস্তফা ফারুক ও পটুয়াখালী পুলিশ সুপার মো: মইনুল হাসান।
তিনি আরো বলেন,স্মার্ট কার্ড বিতরণ হয়ে গেলে সব স্থানীয় সরকার নির্বাচন ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম )পদ্ধতিতে নেয়া হবে।আইনে আছে স্থানীয় সরকার নির্বাচন গুলোতে ইভিএম পদ্ধতি ব্যবহার করা যাবে।সে আইন পরিবর্তন হয়নি।আর স্থানীয় সরকার নির্বাচনে ইভিএম পদ্ধতি ব্যবহারে বিএনপির বা অন্য কোন দলের বিরোধিতা নেই।

এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান,সাংবাদিক ও জনপ্রতিনিধিদের উপস্থিতিতে ২০ ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন