শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রাসেলের টানা তৃতীয় জয়

প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : কেএফসি স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে টানা তৃতীয় জয় পেলো শেখ রাসেল ক্রীড়া চক্র। আর এই জয়েই টুর্নামেন্টের ‘খ’ গ্রæপ থেকে তারা সেমিফাইনালের পথে এগিয়ে যাচ্ছে। গতকাল সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেখ রাসেল ২-১ গোলে হারায় রহমতগঞ্জ এমএফএসকে। বিজয়ীদের পক্ষে দুই বিদেশী ফরোয়ার্ড ইথিওপিয়ার ফিকরু জিয়েদা ও ক্যামেরুনের পল এমিল একটি করে গোল করেন।
ম্যাচের শুরু থেকেই আক্রমণাতœ ফুটবল খেলে শেখ রাসেল। তারা গোল জন্য মরিয়া হয়েই লড়ে। যে জন্য সফলও হয় খুব তাড়াতাড়ি। ম্যাচের ৫ মিনিটেই ফিকরুর দর্শনীয় গোলে এগিয়ে যায় প্রিমিয়ার লিগের রানার্সআপরা। এসময় বাঁমপ্রান্ত থেকে অধিনায়ক আতিকুর রহমান মিশুর মাপা ক্রসে লক্ষ্যভেদ করেন ইথিওপিয়ার এই ফরোয়ার্ড। বক্সের মাঝ থেকে করা তার হেডটিতে ছিল পাওয়ার ও সঠিক ভারসাম্য। রহমতগঞ্জ গোলরক্ষক আল-আমিনের চেয়ে দেথা ছাড়া কিছুই করার ছিল না (১-০)। ধারাবাহিক আক্রমণের মুখে ম্যাচের ১৫ মিনিটে দ্বিতীয় গোল পায় শেখ রাসেল। আবারও মিশুর থ্রু বল নিয়ন্ত্রণে নিয়ে বাঁমপ্রান্ত থেকে এমিলি ক্রস করেন। রহমতগঞ্জের ডিফেন্ডাররা ফিকরুকে নিয়েই বেশি ব্যস্ত ছিলেন। তাই আনমার্কড থেকে যান পল এমিল। বল পেয়ে তিনি মাটি কামড়ানো শটে গোল করে ব্যবধান বাড়ান (২-০)। দুই এগিয়ে থেকে বিরতিতে গেলেও দ্বিতীয়ার্ধে আর কোন গোল পায়নি অল-বøুজরা। উল্টো এক গোল হজম করে তারা। ম্যাচের ৮৫ মিনিটে ব্যবধান কমায় রহমতগঞ্জ। সোহেলের ক্রসে ¯øাইড করে প্লেসিং শটে রাসেল গোলরক্ষক লিটনকে বোকা বানান রহমতগঞ্জ ফরোয়ার্ড রাশেদ তুর্য্য (১-২)। শেষ পর্যন্ত আর কোন গোল না হওয়ায় ২-১ এর জয় নিয়েই মাঠ ছাড়ে শেখ রাসেল।
এদিকে বিকালে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম আবাহনী ২-১ গোলে হারায় উত্তর বারিধারা ক্লাবকে। এটা চট্টগ্রাম আবাহনীর টানা দ্বিতীয় জয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন