সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে আ.লীগ- যুবলীগ গুলিবিনিময়, জেলা পরিষদ সদস্যসহ গ্রেপ্তার ৩

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১০:৫৯ এএম

ঢাকার সাভারে রাজনৈতিক কোন্দল ও আধিপত্ব বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ ও আওয়ামীলী গের দুই পক্ষের মধ্যে গুলি বিনিময় ও সংঘর্সের ঘটনা ঘটেছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। গুলি বিনিময়ের ঘটনায় আওয়ামীলগি ও যুবলীগের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
জব্দ করেছে তিনটি শটগান ও বেশ কিছু গুলি। শটগান তিনটি লাইসেন্সকৃত বলে পুলিশ জানিয়েছে।
মঙ্গলবার রাতে সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে- সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডল, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুস সামাদ ও বিরুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইদ্রিস আলী।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহসিনুল কাদির বলেন, বিশৃঙ্খলা ও গোলাগুলির কারনে যুবলীগ ও আওয়ামীলীগের তিন নেতাকে গ্রেপ্তার করে থানা হাজতে রাখা হয়েছে। তাদের ব্যবহৃত লাইসেন্সকৃত তিনটি শর্ট গান জব্ধ করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
নাম প্রকাশ না করার শর্তে একধিক এলাকাবাসী জানায়, সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মন্ডলের সাথে দীর্ঘ দিন যাবৎ বিরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুস সামাদের লোকজনের সাথে ঝুট ব্যবসা, রাজনৈতিক কোন্দল ও স্থানীয় আধিপত্ব্য নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
মঙ্গলবার রাত আনুমানিক ১০টার দিকে সেলিম মন্ডল কালিয়াকৈর এলাকায় আওয়ামীলীগ নেতা আব্দুস সামাদের বাড়ির সামনে স্থানীয় কয়েকজনের সাথে তার কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে আওয়ামীলীগ নেতা অস্ত্র নিয়ে বের হলে দু’ পক্ষের মধ্যে বাকবিতন্ডতার এক পর্যায়ে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। গুলির শব্দে মুহুর্তের মধ্যে পুরা এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এদিকে এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। বর্তমানে গ্রেফতারকৃতরা সাভার মডেল থানার হাজতে রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন