শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বাংলাদেশে ‘চলো রে’ ব্র্যান্ড ক্যাম্পেইন ঘোষণা করল মাহিন্দ্রা মাশরাফি বিন মর্তুজা ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৮, ১২:০২ এএম

১৯ বিলিয়ন মার্কিন ডলারের মাহিন্দ্রা গ্রæপের অন্যতম একটি অঙ্গপ্রতিষ্ঠান মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটেড, বাংলাদেশে ‘চলো রে’ ব্র্যান্ড ক্যাম্পেইন ঘোষণা করেছে এবং একই সাথে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক (ওডিআই) মাশরাফি বিন মর্তুজাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করেছে প্রতিষ্ঠানটি। গতকাল রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত এক অনুষ্ঠানে গ্রাহকদের জন্য ‘সলিড পার্টনার’ হিসেবে মাহিন্দ্রার ফ্ল্যাগশিপ পণ্য সম্পূর্ণ নতুন স্টাইলিশ মাহিন্দ্রা ম্যাক্সিমো হেভি ডিউটি (এইচডি) সিরিজও উদ্বোধন করেছে প্রতিষ্ঠানটি।
এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক (ওডিআই) এবং মাহিন্দ্রা বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মর্তুজা, মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট, হেড অব ইন্টারন্যাশনাল অপারেশন্স (দক্ষিণ এশিয়া) সঞ্জয় জাদভ, মাহিন্দ্রা বাংলাদেশের কান্ট্রি হেড রবিন দাশ, র‌্যাংগস মোটরস লিমিটেড-এর এমডি সোহানা রউফ চৌধুরী, আফতাব অটোমোবাইল লিমিটেড-এর অপারেটিভ ডিরেক্টর অমিত ভট্টাচার্য, কর্ণফুলী লিমিটেড-এর গ্রæপ কো-অর্ডিনেটর ফাইন্যান্সিয়াল অ্যাডমিনিস্ট্রেশন রাইমাহ চৌধুরী এবং র‌্যানকন অটোস লিমিটেড-এর এমডি রমো রউফ চৌধুরী। নতুন স্টাইলিশ ম্যাক্সিমো এইচডি সিরিজে রয়েছে ৮ লিফ ফ্রন্ট সাসপেনশন, ৮৫০ কেজি বহম ক্ষমতা, ২৬ এইচপি-এর সেরা মানের ইঞ্জিন পাওয়ার, শীর্ষ মাইলেজ, যার ফলে এই যানবাহনটিতে গ্রাহকদের রয়েছে যথেষ্ট আয়ের সম্ভাবনা এবং এভাবেই এটি বাজারে নতুন একটি মান স্থাপন করেছে।
মাহিন্দ্রা বিভিন্ন অটোমোটিভ পণ্যের ক্যাম্পেইন পরিচালনাকারী ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মর্তুজা বলেন, ব্র্যান্ড হিসেবে মাহিন্দ্রা বাধা মোকাবেলা, নতুন সুযোগের মাধ্যমে গ্রাহকদের ক্ষমতায়ন এবং ইতিবাচক পরিবর্তানের জন্য সীমাবদ্ধতাকে ছাড়িয়ে যাওয়ায় বিশ্বাস করে। এটি আমার ব্যক্তিগত জীবনের একটি মূলমন্ত্র। মাহিন্দ্রা একটি আন্তর্জাতিক কোম্পানি এবং বাংলাদেশে এর অংশীদার হয়ে সহযোগিতা করতে পেরে আমি গর্বিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন