ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

খেলাধুলা

‘ফ্রেশ’এ ফ্রেশ শুরু প্রত্যয়

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ জাতীয় ক্রিকেট দলের নতুন জার্সি হস্তান্তর করেছে ফ্রেশ ব্র্যান্ড। মেঘনা গ্রæপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক তাহমিনা মোস্তফা গতকাল ফ্রেশ ব্র্যান্ডের লোগো সম্বলিত জার্সি আনুষ্ঠানিকভাবে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ দলের অধিনায়ক মেহেদী হাসান মিরাজের হাতে তুলে দেন। এ সময় সিটি মেয়র ও বিসিবির সহ-সভাপতি আ জ ম নাছির উদ্দীন, বিসিবি ও টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান আকরাম খান, এমজিআইয়ের নির্বাহী পরিচালক তাইফ-বিন- ইউসুফ, এমজিআইয়ের নির্বাহী পরিচালক (মার্কেটিং) আসিফ ইকবাল, বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সরশীপ স্বত্বাধিকারী ও টপ অব মাইন্ডের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন আদিল উপস্থিত ছিলেন।
চট্টগ্রাম ক্লাবে এ জার্সি হস্তান্তর অনুষ্ঠানে বিসিবির টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, আমাদের একটি বড় দায়িত্ব হল ক্রিকেট খেলাকে এগিয়ে নেওয়া। যাতে আমরা বিশ্বক্রিকেটে অন্যতম এক শক্তিশালী দল হিসেবে আবির্ভূত হতে পারি। আমাদের এ যাত্রায় অংশীদারিত্ব হওয়ার জন্য ফ্রেশ ব্র্যান্ডকে ধন্যবাদ জানাই। এমজিআইয়ের পরিচালক তাহমিনা মোস্তফা বলেন, পৃষ্ঠপোষক হিসেবে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ জাতীয় দলের নতুন জার্সি হস্তান্তরের এ অনুষ্ঠান আমাদের জন্য একটি ঐতিহাসিক দিন হয়ে থাকবে।
এ জার্সি গায়ে দিয়ে যারা মাঠে নামবে সেইসব নবীন ক্রিকেটাররা হবে আমাদের ফ্রেশ ব্র্যান্ডের অ্যাম্বাসেডর। আমরা যে বার্তাটি পৌঁছে দিতে চাই তা হলো, এগিয়ে যাওয়ার কোনো সীমা নেই, যখনই কোনো বাধা আসবে তখনই তা অতিক্রম করে যেতে হবে। আমরা বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ জাতীয় ক্রিকেট দলের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। সেই সঙ্গে বিসিবির এ বছরও সফলতার মধ্যে ক্রিকেট মৌসুম কাটবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন