বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অধ্যক্ষ-উপাধ্যক্ষকে মারধর ছাত্রলীগের সভাপতিসহ কারাগারে ২

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

 পাবনার ঈশ্বরদী সরকারী কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষসহ শিক্ষকদের মারধর ও হামলা-ভাঙ্গচুরের ঘটনায় দায়েরকৃত মামলার আসামী রাকিবুল হাসান রনি ও তার সহযোগি শিশিরকে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন পাবনার বিজ্ঞ আদালত।
গতকাল সোমবার দুপুরে পাবনার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-২ এর বিচারক আবু বাছেদ বুলু মিয়া-এর আদালতে মামলার অভিযুক্তরা আত্মসমপর্ন করে জামিনের প্রার্থণা করলে রনি ও শিশিরকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। উল্লেখ্য, ঈশ্বরদী সরকারী কলেজের ছাত্র-ছাত্রীদের নিকট প্রস্পেক্টাস ও পাঠ পরিকল্পনা বিক্রি করে দিতে রাজি না হওয়ায় কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আব্দুস সবুর খান ও উপাধ্যক্ষ আব্দুল জলিলকে গত বুধবার (২৭ জুন) মারধর করেন ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনিসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা।
এ ঘটনায় পরদিন গত বৃহস্পতিবার ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, কলেজ ছাত্রলীগের সভাপতি খন্দকার আরমান, সাধারণ সম্পাদক সাব্বির হাসানসহ প্রায় ৩৫-৪০ জন ছাত্রলীগ নেতা-কর্মীদের আসামী করে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আব্দুস সবুর খান। এই মামলায় রনি ও শিশির আজ সোমবার আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থণা করলে জামিন নামঞ্জুর করা হয় ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন