সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ওয়েস্ট ইন্ডিজের আগেই আসছে জিম্বাবুয়ে

বিপিএল ও জাতীয় নির্বাচনের ডামাডোলে ব্যস্ত সূচি মাশরাফি-সাকিবদের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৮, ৫:৫১ পিএম

আগামী বছর জানুয়ারিতে ২টি টেস্ট এবং ৩টি ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবার কথা ছিল জিম্বাবুয়ে ক্রিকেট দলের। তবে তিন মাস এগিয়ে এই অক্টোবরেই বাংলাদেশ সফরে আসছে মাসাকাদজার দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে আলাপ আলোচনার পর এই সিদ্ধান্ত জানিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড।

অক্টোবরের মাঝামাঝি সময় পর্যন্ত অবশ্য দক্ষিণ আফ্রিকাতেই থাকবে জিম্বাবুয়ে। তবে বিসিবি আশা করছে, মাসের শেষের দিকে সিরিজটি শুরু করা যাবে। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী এই সিরিজ নিয়ে বলেছেন, ‘সিরিজের সময় পুনঃনির্ধারণের জন্য দুই বোর্ড আলাপ আলোচনা করেছে। সেখানেই একটি নীতিগত সিদ্ধান্ত হয়েছে। আমাদের এই পরিবর্তনটা করতে হবে কারণ জানুয়ারিতে জিম্বাবুয়ে সিরিজটি আয়োজনের কথা ছিল। তখন আবার বিপিএল আছে। এই সিরিজের বিষয়ে আমাদের আরও কিছু কাজ বাকি রয়েছে।’

আসলে বিপিএলটাই ছিল অক্টোবরে। ৫ অক্টোবর থেকে এই টুর্নামেন্ট শুরুর কথা ছিল। কিন্তু এই সময় জাতীয় নির্বাচনের সম্ভাবনা রয়েছে বলে সেটা পিছিয়ে নেয়া হয় জানুয়ারিতে। আর জিম্বাবুয়ের সিরিজ এগিয়ে আনা হচ্ছে সেই অক্টোবরে, যে সিরিজের পর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি পূর্ণাঙ্গ সিরিজও খেলার কথা রয়েছে টাইগারদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
জয় দাস ১০ জুলাই, ২০১৮, ৭:৪৭ পিএম says : 0
বাংলাদেশের জন্য শুভ কামনা রইলো ❤
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন