শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানব ঢাল হিসাবে ব্যবহৃত হবে না-ভাইস-চেয়ারম্যান জাকের পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ১:০৩ এএম

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. খাজা সায়েম আমীর ফয়সল মুজাদ্দেদী শিক্ষার্থীদের ৯ দফা দাবির প্রতি পূর্ণসমর্থন এবং সরকারের প্রতি তা দ্রুত বাস্তবায়নের দাবি জানিয়ে ছাত্রদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, তারা যেন মানব ঢাল হিসাবে ব্যবহৃত না হয়। এই আন্দোলনের মাধ্যমে অনেকেই ঘোলা পানিতে মাছ শিকারে চেষ্টা করছে। আমরা যাতে তাদের এ পরিস্থিতির সুযোগ নেওয়ার অবস্থা তৈরি করে না দেই। তারা যেন শান্তি ও স্থিতিশীলতার স্বার্থে ঘরে ফিরে যায়।
গতকাল সোমবার বিকালে জাকের পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে চলমান পরিস্থিতিতে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ব্রিফিংয়ে জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব এজাজুর রসুল এবং জাকের পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তিনি বলেন, রাষ্ট্রের বৃহত্তর কল্যান এবং জনগনের স্বার্থ আমাদের ব্যক্তিগত স্বার্থের ওপরে রাখতে হবে। আমরা অনেকেই সরকারকে পছন্দও করতে পারি, অপছন্দও করতে পারি। তবে আমাদের মনে রাখতে হবে, সরকারের পতন ঘটানোর চেষ্টা চলছে। রাজনৈতিক শূনতা সৃষ্টি হলে কারা পূরন করবে? আমরা কিন্তু জঙ্গীদের হাতে দেশকে তুলে দিতে পারি না। ড. খাজা সায়েম বলেন, দেশের স্বার্থ বাদ দিয়ে ব্যাক্তি স্বার্থকে কখনই আমরা প্রাধান্য দেই না। জাকের পার্টি অপরাজনীতির সাথে কখনও ছিলো না। ভবিষ্যতেও থাকবে না।
মানববন্ধন অনুষ্ঠিত
গতকাল সোমবার বিকালে জাতীয় প্রেসক্লাবের সামনে জাকের পার্টির সহযোগী সংগঠন জাকের পার্টি ছাত্রফ্রন্ট, মহিলা ফ্রন্ট, ছাত্রীফ্রন্ট, যুব ফ্রন্ট, স্বেচ্ছাসেবক ফ্রন্ট, যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট, শ্রমিকফ্রন্ট, কৃষকফ্রন্ট, মৎস্যজীবী ফ্রন্ট ও বাস্তুহারা ফ্রন্ট শিক্ষার্থীদের ৯ দফা দাবির প্রতি সমর্থন জানিয়ে মানববন্ধন করে। কেন্দ্রীয় নেতা কায়সার হামিদ, হুমায়ুন কবির, রবিউল ইসলাম রবি ও ফরিদুল ইসলাম জুয়েল প্রমুখ মানববন্ধনে বক্তৃতা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন