রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ধানমন্ডিতে উদ্বোধন হলো ‘তাগা ম্যান’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

পুরুষদের জন্য নতুন ফ্যাশন ব্র্যান্ড, ‘তাগা ম্যান’ উদ্বোধন করা হয়েছে। প্রথম শো-রুম সম্প্রতি রাতে ধানমন্ডিতে এক বিশেষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ব্যক্তিত্ব এবং আমন্ত্রিত অতিথিরা।
এছাড়া একইদিনে ব্র্যান্ডটি ‘ক্লাব তাগা’ নামে এর কাস্টমার লয়্যালটি প্রোগ্রাম উদ্বোধন করে, যার প্রধান উদ্দেশ্য হল বছরজুড়ে বিভিন্ন অফার ও সুযোগ সুবিধার মধ্য দিয়ে আজকের তরুণ প্রজন্ম ও নবীন কর্মজীবীদের একটি ভিন্নধর্মী লাইফস্টাইলের অভিজ্ঞতা উপহার দেয়া।
৩৫০০ স্কয়ার ফিটের চমকপ্রদ ও সম্পূর্ণ ভিন্নধর্মী এই দোতলা আউটলেটটিতে রয়েছে পণ্যের বিশাল সমাহার যেখানে রয়েছে নারী-পুরুষ উভয়ের জন্য পোশাক, ফুট অয়্যার, গহনা এবং অন্যান্য এক্সেসরিজ।
এই ব্র্যান্ডটি সংযোজনের উদ্দেশ্যে নতুন করে সাজানো হয়েছে উত্তরা,যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, মিরপুর ১২ এবং ময়মনসিংহস্থ আড়ং-এর পাঁচটি আউটলেট, যেখানে পাওয়া যাবে তাগা ম্যান-এর বিভিন্ন পণ্য । এছাড়াও কাস্টোমাররা তাগা-এর পণ্যগুলো অনলাইনের মাধ্যমে কিনতে পারবেন ধধৎড়হম.পড়স/ঃধধমধ ওয়েবসাইট থেকে। “তাগা” এবং “তাগা ম্যান” বাংলাদেশের জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং এর সাব-ব্র্যান্ড এবং ব্র্যাক-এর সামাজিক প্রতিষ্ঠান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন