বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আসছে না হাশিম আমলা বোপারা শোয়েব মালিক

প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : ম্যাচ প্রতি ৬ হাজার ডলার প্রস্তাবে ব্রাদার্স ইউনিয়নের হয়ে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে খেলতে রাজি ছিলেন দ.আফ্রিকার ব্যাটিং সেনশেসন হাশিম আমলা। তার জন্য বিজনেস ক্লাসে সাড়ে ৩ লাখ টাকায় বিমানের টিকিট এবং হোটেল লা মেরিডিয়ানে বুকিংটাও করে রেখেছিল ব্রাদার্স ইউনিয়ন। তবে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট তাকে ঢাকার ঘরোয়া ক্রিকেটে খেলতে অনাপত্তিপত্র না দেয়ায় বিকল্প বিদেশী ক্রিকেটার খুঁজে নিতে হয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। লীগের প্রথম রাউন্ড থেকে ব্রাদার্সে খেলতে আসছেন জিম্বাবুয়ের শন উইলিয়ামস। গতকাল জিম্বাবুয়ে ক্রিকেট থেকে তার অনাপত্তিপত্রটা হাতে পেয়েছেন বলে জানিয়েছেন ব্রাদার্সের ম্যানেজার আমিন খান। প্রাইম ব্যাংককে কথা দিয়েও শেষ পর্যন্ত পিসিবি’র অনাপত্তিপত্র না পাওয়ায় প্রিমিয়ার ডিভিশনে খেলতে পারবেন না এবার পাকিস্তান অল রাউন্ডার শোয়েব মালিককে।
এদিকে ২০১৩-১৪ ক্রিকেট মওশুমে প্রাইম ব্যাংকের হয়ে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে সর্বাধিক রান সংগ্রাহক ইংলিশ ব্যাটসম্যান রবি বোপারাকে প্রাথমিকভাবে নিশ্চিত করেও শেষ পর্যন্ত ইংলিশ কাউন্টি লীগকে গুরুত্ব দিয়ে শেখ জামালের প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন এই ব্যাটসম্যান। প্রথম রাউন্ড থেকে প্রিমিয়ার ডিভিশনের নবাগত গাজী গ্রæপ পাচ্ছে পাকিস্তানী ক্রিকেটার সাইদ আনোয়ার জুনিয়রকে। শোয়েব মালিককে না পেয়ে আবাহনী লীগের শুরুতে শ্রীলংকান অল রাউন্ডার চামারা কাপুগেদাকে উড়িয়ে আনছে।
মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলতে আজ-কালকের মধ্যে ঢাকা আসছেন শ্রীলংকার টপ অর্ডার উপল থেরাঙ্গা। প্রথম তিন রাউন্ড সার্ভিস পাবে মোহামেডান তার। অবশিষ্ট রাউন্ডগুলোতে আফগান অধিনায়ক মোহাম্মদ নবী খেলবেন বলে কথা দিয়েছেন মোহামেডানকে। এদিকে প্রাইম দোলেশ্বরের হয়ে আজই ঢাকায় আসার কথা শ্রীলংকার দ্বিতীয় সারির উইকেট কিপার কাম ব্যাটসম্যান এহসান লাহিরু মিলান্থার। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ভাগ্যটা একটু ভাল। লীগের প্রথম ৪ ম্যাচের জন্য পেয়েছে তারা শ্রীলংকার দিলশান মুনাবীরাকে। আজ আসছেন তিনি। অবশিষ্ট রাউন্ডগুলোতে প্রাইম ব্যাংকে দেখা যাবে পাকিস্তানের নাসির জামসেদকে। কলাবাগান ক্রীড়াচক্র ইতোমধ্যে পেয়ে গেছে জিম্বাবুয়ে টপ অর্ডার অভিজ্ঞ হ্যামিল্টন মাসাকাদজাকে। ভিক্টোরিয়ার হয়ে এবার দেখা যাবে শ্রীলংকান চাতুরঙ্গা ডি সিলভাকে। ব্যক্তিগত সম্পর্কের কারণে এবার লিজেন্ডস অব রূপগঞ্জে দেখা যাবে বিপিএল থ্রি’র পারফর্মার পাকিস্তানের আসহার জাইদিকে। কম বাজেটের দল কলাবাগান একাডেমি এবং সিসিএস বিদেশী ক্রিকেটার ছাড়াই লীগ খেলার সিদ্ধান্ত স্থির করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন