বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আইভি রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের স্ত্রী ও আওয়ামী লীগের সাবেক মহিলাবিষয়ক সম্পাদক আইভি রহমানের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
গতকাল সকালে বনানী কবরস্থানে আইভি রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় দলের সভাপতিমন্ডলীর সদস্য সাহারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক ড. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, একেএম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় নেতা মারুফা আক্তার পপি এবং ঢাকা মহানগর ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
দেরিতে হলেও মামলার রায় হচ্ছে জেনে সন্তোষ প্রকাশ করে আইভি রহমানের মেয়ে তানিয়া বখত। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি বলেন, ‘যারা সত্যিকারের জড়িত, সে যেই হোক- বিএনপি হোক, জামায়াতের হোক, তাদের যেন শাস্তি হয়।’
২০০৪ সালের এই দিনে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান আইভি রহমান। ২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সন্ত্রাসবিরোধী শান্তি সমাবেশে গ্রেনেড হামলায় মারাত্মক আহত হয়েছিলেন তিনি। আহত অবস্থায় চার দিন পর ২৪ আগস্ট তিনি মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন