বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সেই উলভসেই সিটির হোঁচট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

লিগ শিরোপা ধরে রাখার অভিযানে টানা দুই জয়ের পর উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের মাঠে হোঁচট খেয়েছে ম্যানচেস্টার সিটি। সেই উলভস, যাদের বিপক্ষে গত মৌসুমে কারোবায়ো কাপের শেষ ষোলোর ম্যাচে টাইব্রেকারে কোনোমতে জিতেছিল ম্যানসিটি। আর গতকাল ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাচটিতে তাদের ১-১ গোলে রুখে দিয়েছে টেবিলের ১৪ নম্বরে থাকা দলটি।
ম্যাচের প্রথমার্ধে পরপর দুই মিনিটে দারুণ দুটি সুযোগ পায় সিটি; কিন্তু গোলের দেখা মেলেনি। ২১তম মিনিটে সার্জিও আগুয়েরোর নিচু শট পোস্টে লাগার পর রাহিম স্টার্লিংয়ের দুর্দান্ত শট ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ঠেকান গোলরক্ষক রুই প্যাট্রিসিও। ৫৭তম মিনিটে সিটিকে স্তব্ধ করে এগিয়ে যায় স্বাগতিকরা। জোয়াও মৌতিনিয়োর দূরের পোস্টে বাড়ানো ক্রসে মাথা ছোঁয়াতে পারেননি উইলি বলি, তার বাহুতে লেগে বল জালে ঢোকে। ৬৯তম মিনিটে সমতা ফেরান এমেরিক লাপোর্ত। ডান দিক থেকে জার্মান মিডফিল্ডার ইলকাই গিনদোয়ানের ফ্রি-কিকে হেডে গোলরক্ষককে পরাস্ত করেন ফরাসি এই ডিফেন্ডার।
চেলসিকে হারিয়ে কমিউনিটি শিল্ড জিতে মৌসুম শুরু করা সিটি লিগে প্রথম ম্যাচে আর্সেনালের মাঠে ২-০ গোলে জিতেছিল। আর গত সপ্তাহে ঘরের মাঠে হাডর্সফিল্ড টাউনকে ৬-১ গোলে হারায় পেপ গার্দিওলার দল। সব মিলিয়ে লিগে তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ম্যানচেস্টার সিটির পয়েন্ট হলো ৭।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন