শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ইব্রার ৪৯৯

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

জাতান ইব্রাহিমোভিচ। সুইডেনের এই স্ট্রাইকার তার ক্যারিয়ারের শেষ প্রান্তে আছেন। বর্তমানে খেলছেন আমেরিকার মেজর লিগ সকারের ক্লাব এলএ গ্যালাক্সির হয়ে। গতপরশু রাতে গ্যালাক্সি নগর প্রতিদ্ব›িদ্ব এলএএফসির মুখোমুখি হয়। ‘এল ত্রাফিকোতে’ অবশ্য কেউ জয় পায়নি। ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয়েছে ম্যাচ। তবে গ্যালাক্সির হয়ে গোল করেছেন জাতান ইব্রাহিমোভিচ। যা তার ক্যারিয়ারের ৪৯৯তম গোল।
ম্যাচের ১৫ মিনিটের সময় ছয় গজ দূর থেকে শট নিয়ে গোল করেন ইব্রা। অবশ্য গোলটি হয়েছে কিনা সেটা নিয়ে সন্দেহ দেখা দেয়। পরবর্তীতে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) সাহায্য নেওয়া হয়। রিপ্লেতে দেখা যায় এলএএফসি এর রক্ষণভাগের খেলোয়াড় দানিলো সিলভা বলটি ক্লিয়ার করার আগেই গোললাইন অতিক্রম করেছে।
এদিনই ৫০০ গোলের মাইলফলক ছুঁয়ে ফেলতে পারতেন ইব্রা। কিন্তু প্রথম গোলের কয়েক মিনিট পরেই তার নেওয়া শট গোলপোস্ট কাঁপিয়ে ফিরে আসে। শটটি ইব্রা নিয়েছিলেন ২৫ গজ দূর থেকে। ম্যাচের ৫১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সমতায় ফেরে এলএএফসি। শেষ পর্যন্ত ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ডার্বি। আগের দুইবারের দেখায় একবার জিতেছে এলএ গ্যালাক্সি। প্রথম দেখায় ইব্রার নৈপূণ্যে ৪-৩ গোলে জিতেছিল গ্যালাক্সি। দ্বিতীয় দেখায় ২-২ গোলে ড্র হয়। এবারও ড্রয়ের মধ্য দিয়েই শেষ হল দুই নগর প্রতিদ্ব›িদ্বর লড়াই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন