মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

শরণখোলা উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৮, ৭:১৫ পিএম
অপহরনের ৯ দিন পর শরণখোলায় স্কুল ছাত্রী তামান্না আকতার (১৬) কে পুলিশ উদ্ধার করেছে। গ্রেফতার করা হয়েছে ঘটনার মূল আসামী রিয়াজ (২২) কে। এ ঘটনায় শরণখোলা থানায় একটি অপহরন মামলা দায়ের করা হয়েছে। গত ২০ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তামান্না অপহৃত হয়। তামান্না দক্ষিন সাউথখালী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ২০ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার বগী দশঘর এলাকার কামরুল হাসানের মেয়ে তামান্নাকে তাফালবাড়ি থেকে অপহরন করে নিয়ে যায় দক্ষিন সাউথখালী এলাকার মজিবর রহমান খাঁনের ছেলে রিয়া ও অন্যরা। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজির পর মেয়েকে না পেয়ে ২৯ আগস্ট অপহৃতার পিতা কামরুল হাসান বাদী হয়ে রিয়াজুল, তার পিতা মজিবর রহমান ও মাতা লাভলী বেগমের নামে শরণখোলা থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। পরে থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা সাখায়াতুল ইসলামের নেতৃত্বে রাত সাড়ে ৯টার দিকে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে দক্ষিন সাউথখালী এলাকার রিয়াজের খালা ফিরোজা বেগমের বাড়ি থেকে তামান্নাকে উদ্ধার ও রিয়াজকে গ্রেফতার করা হয়।  
শরণখোলা থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার ভিকটিম তামান্নাকে উদ্ধার ও ঘটনার মূল আসামী রিয়াজকে গ্রেফতারের কথা স্বীকার করে বলেন, মামলার অন্য আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।  
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন