শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৮, ২:৫৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। রোববার সকালে আটকৃত যুবককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের নবাবগঞ্জ বাজারে মোবাইল সার্ভিসিং এর একটি দোকানে দুপুর ২টায় এলাকার দশম শ্রেণির (দাখিল) এক মাদ্রাসা ছাত্রী মোবাইল মেরামতের জন্যে যায়। গ্রাম্যবাজারে তখন মানুষের উপস্থিতি কম থাকার সুযোগ নিয়ে দোকানদার যুবক মোশাররফ হোসেন (২২) দোকানের সাটার লাগিয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে। তখন মেয়েটির আত্মচিৎকারে আসপাশের লোকজন এসে দোকানে তালা লাগিয়ে দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মাদ্রাসা ছাত্রীটিকে উদ্ধার করে লম্পট মোশারফকে আটক করে থানায় নিয়ে আসে। মোশারফ হোসেন স্থানীয় তরপপাছাইল গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় রোববার সকালে মাদ্রাসা ছাত্রীর মা বাদি হয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করলে আটক মোশাররফ কে জেল হাজতে প্রেরণ করা হয়।

মাদ্রাসা ছাত্রী জানায়, সে দোকানে মোবাইল মেরামতের জন্যে গেলে হঠাৎ করে দোকানদার সাটার নামিয়ে ফেলে ধর্ষণের চেষ্টা চালায়। আমি ভয়ে চিৎকার করতে থাকলে আসেপাশের লোকজন দোকানদার কে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে আমাকে উদ্ধার করে ।

আটক মোশাররফ হোসেন জানান, মেয়েটি মোবাইল মেরামতের জন্যে এসে দোকানের ভিতর প্রবেশ করলে দোকানের সাটারটি ঢিল থাকায় পড়ে যায়। পরে মেয়েটি ভয় পেয়ে যায়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম মাওলা জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। আটক মোশাররফ কে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন