শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষীপুরে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসভবনে ছাত্রলীগের হামলা

৮টি মটর সাইকেল ভাঙচুর

লক্ষীপুর আঞ্চলিক অফিস : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর লক্ষীপুর শহরের বাসবভনে ছাত্রলীগের নেতা-কমীরা হামলা চালিয়ে চেয়ার,দরজা-জানালাসহ ৮টি মটর সাইকেল ভাঙচুর করে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার বিকাল ৫টার সময়। ঘটনার সময় এ্যানী বাসায় ছিলেন না।

দলীয় সুত্র জানায়, বিকেল ৫টার সময় পৌরসভার ২নং ওয়ার্ড বিএনপির কর্মী সভা চলছিল। সভা শেষ হওয়ার পূর্বেই ছাত্রলীগের নেতা-কর্মীরা অস্ত্র, লাঠি নিয়ে এ্যানীর বাসভবনে হামলা চালায়। এ সময় হামলাকারীরা ৮টি মোটর সাইকেল, অনেকগুলো চেয়ার ও দরজা-জানালা ভাঙচুর করে। পরে বিএনপি নেতা কর্মীরা বাসভবনের ভিতরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
লক্ষীপুর সদর থানার ওসি লোকমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়া এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িত ছাত্রলীগ নেতা-কর্মীদের গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার অনুরোধ জানিয়ে বলেন, বার বার সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসবভনে হামলা করা হয়, ভাঙচুর করা হয়। আমরা প্রশাসনকে বার বার জানানোর পরেও এর কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না বলে ক্ষোভ প্রকাশ করে প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালন করার আহবান জানান।
অপরদিকে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ জানান, এ ঘটনার সাথে ছাত্রলীগের কোন নেতা-কমী জড়িত নয়। বিএনপির অভ্যন্তরীণ কোন্দলে এ ধরনের ঘটনা ঘটতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন