শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভোটাধিকার আদায়ে ৫ অক্টোবর মহাসমাবেশ সফল করতে হবে -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ৫:০১ পিএম | আপডেট : ৫:৩১ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশে ইসলামী শাসন না থাকায় মানুষ ভোটাধিকার থেকে বঞ্চিত। ভোটাধিকার নিশ্চিত করতে হলে দেশে ইসলামী শাসন প্রতিষ্ঠা করতে হবে। অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হলে মানুষ ভোটাধিকার ফিরে পাবে। পীর সাহেব বলেন, এদেশে দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করতে আগামী নির্বাচনে হাতপাখাকে বিজয়ী করতে হবে। স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত যারা দেশ পরিচালনা করেছে তারা সকলেই সন্ত্রাস ও দুর্ণীতির মাধ্যমে রাতারাতি আঙ্গুল ফুলে বটগাছে পরিণত হয়েছে। ঘুরে ফিরে দুর্নীতিবাজরা ক্ষমতায় আসলে জাতির ভাগ্যের পরিবর্তন হবে না। চলমান সংসদ বহাল রেখে নির্বাচন হলে সে নির্বাচন গ্রহণযোগ্য হবে না। এজন্য প্রয়োজন নির্বাচনকালীন সরকারের। তিনি ৫ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানের জাতীয় মহাসমাবেশ সফলের আহ্বান জানান।
আজ বিকেলে রাজধানীর মিরপুর গোলারটেক মাঠে অনুষ্ঠিত এক দায়িত্বশীল তারবিয়াতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এতে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা আরিফুল ইসলাম, মুফতী ফরিদুল ইসলাম, মুহাম্মদ নুরুল ইসলাম নাঈম প্রমুখ।
নগর উত্তর সভাপতি প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ বলেন, শেষ সময়ে অধিকাংশ সরকার স্বৈরচারী হয়ে উঠে, আওয়ামীলীগএখন সে পথেই হাটছে, তাদের সময় ফুরিয়ে এসেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Omar Faruk ১ অক্টোবর, ২০১৮, ৮:১৫ এএম says : 0
ধন্যবাদ দৈনিক ইনকিলাব
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন