শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

পাটনায় প্রেমিকাকে উত্যক্ত করায় তিন বন্ধু কুপিয়ে মারল ছাত্রকে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৫৫ পিএম | আপডেট : ১২:১০ এএম, ১ অক্টোবর, ২০১৮

পটনার দানাপুর এলাকা প্রেমিকাকে উত্যক্ত করার প্রতিশোধ হিসেবে তিন বন্ধু মিলে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেছে দশম শ্রেণির এক ছাত্রকে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মৃত ছাত্র অভিযুক্ত তিন ছাত্রের বন্ধু। অভিযুক্ত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশের জেরায় অভিযুক্তরা জানিয়েছে, তাদের এক জনের প্রেমিকাকে বিরক্ত করত ওই ছাত্র। আর সে জন্যই তিন বন্ধু মিলে তাকে অপহরণ করে এবং খুন করে।
পুলিশ জানিয়েছে, নিহত ওই ছাত্রের নাম সত্যম। গত বৃহস্পতিবার টিউশনি থেকে বাড়ি ফেরার সময় তাকে অপহরণ করে বন্ধুরা। বাড়ি না ফেরায় সত্যমের পরিবারের পক্ষ থেকে থানায় যোগাযোগ করা হয়। এর পরই পুলিশ তদন্ত শুরু করে। ইতিমধ্যেই সত্যমের মুক্তিপণ চেয়ে ফোন আসে তার বাড়িতে। চাওয়া হয় ৫০ লাখ টাকার মুক্তিপণ। সত্যমের বাবা পেশায় হোমিওপ্যাথি চিকিৎসক।
তদন্ত নেমে ফোন ট্যাপ করে সত্যমের তিন বন্ধুকে সন্দেহ হয় পুলিশের। তাদের গ্রেফতার করা হয়। ওই তিন বন্ধুকে জিজ্ঞাসাবাদ করতেই জানা যায় পুরো বিষয়টি। শনিবার স্থানীয় আরপিএস কলেজের পিছন থেকে সত্যমের দেহ উদ্ধার করা হয়।
জেরায় তারা সত্যমকে খুন করার বিষয়টি স্বীকার করে। দানাপুরের এসপি (পশ্চিম) রবীন্দ্র কুমার জানিয়েছেন, ওই তিন ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। তাদের এক জন জেরায় জানিয়েছে, তার প্রেমিকাকে বিরক্ত করত সত্যম। তার অভিযোগ, আরও অনেক মেয়েকেই বিরক্ত করত সত্যম। আর সে জন্যই তারা এ কাজ করেছে। দুটি ছুরি উদ্ধার করেছে পুলিশ। ওই ছুরি দিয়েই কোপানো হয় সত্যমকে। সূত্র: এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন