রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জের কাঁচপুরে বাসচাপায় স্কুলছাত্রী নিহত, মহাসড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৮, ৩:০২ পিএম

সোনারগাঁও উপজেলায় রাস্তা পারাপারের সময় বাসচাপায় সাদিয়া আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রী নিহতের ঘটনায় ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছেন এলাকাবাসী। এ সময় তারা কয়েকটি গাড়ি ভাঙচুরসহ ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেন।
বৃহস্পতিবার সকালে উপজেলার কাঁচপুরে এ ঘটনা ঘটে।নিহত সাদিয়া আক্তার উপজেলার সোনাপুর এলাকার মিন্টু মিয়ার মেয়ে। সে স্থানীয় ওমর আলী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী ছিল।
প্রত্যক্ষ্দর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সাদিয়া আক্তার কাঁচপুর এলাকায় রাস্তা পার হওয়ার সময় সোনারগাঁও মোগড়াপাড়া থেকে আসা একটি লোকাল বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে রাখেন এবং বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করেন। এ সময় ঘাতক বাসটি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেন তারা। পুলিশ বাসটি জব্দ করলেও চালককে আটক করতে পারেনি।এ রিপোর্ট লেখা পর্যন্ত সকাল সাড়ে ১০টায় ঢাকা- চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছেন এলাকাবাসী। এতে দুটি মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে।কাঁচপুর হাইওয়ে থানার ওসি আব্দুল কাইয়ুম ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন