মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪ হিজিরী

জাতীয় সংবাদ

দেশে এখন পর্যন্ত শেখ হাসিনার বিকল্প নেতৃত্ব তৈরি হয়নি -রেলমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ৪:২৬ পিএম

ছবি-এস এ মাসুম


দেশে এখন পর্যন্ত শেখ হাসিনার বিকল্প নেতৃত্ব তৈরি হয়নি বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী মুজিবুল হক। তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। সকল সেক্টরে সফল নের্তৃত্ব প্রদান করার জন্য অনেক পুরস্কার ও পদক পেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
 
শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে প্রগতিশীল কলামিস্ট ফোরাম আয়োজিত ‘উন্নয়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
 
রেলমন্ত্রী বলেন, বিএনপি আমলের তারা রেলপথে ব্যর্থতার পরিচয় দিয়েছেন। আগে রেলের বাজেট ছিল মাত্র ৫০০ কোটি টাকা। বর্তমানে তা ১৬০০ কোটি টাকা ছাড়িয়েছে। কিছুদিন পরে ৬টি রুটে বুলেট ট্রেন চলবে।
 
তিনি আরও বলেন, বাংলাদেশকে যারা তলাবিহীন ঝুড়ি বলেছিলেন, তাদেরকে শেখ হাসিনা প্রমাণ করে দেখিয়েছেন তিনি সব পারেন। দেশ তলাবিহীন নয়। অনুন্নত দেশকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে এসেছেন তিনি।
 
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পরিকল্পনা বিভাগের সাধারণ অর্থনীতি বিভাগের সদস্য (সিনিয়র সচিব) অধ্যাপক ড. শামসুল আলম বলেন, বাংলাদেশের উন্নয়নের কারণ অত্যন্ত সুপরিকল্পিতভাবে কাজ করা। বর্তমান সরকারের পরিকল্পনামাফিক কাজের কারণেই দেশ এতো উন্নত হচ্ছে।
 
জঘন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি ও বাংলাদেশ প্রগতিশীল কলামিস্ট ফোরামের আহ্বায়ক অধ্যাপক ড. মীজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন অধ্যাপক মিল্টন বিশ্বাস। অনুষ্ঠানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কলামিস্ট উপস্থিত ছিলেন।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন