শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

শাহবাগ মোড়ে কর্মসূচি বন্ধে লিগ্যাল নোটিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ২:২৮ পিএম
শাহবাগ মোড়সহ সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা, মাইকিং, মানববন্ধন, মিছিল, মিটিং এবং রাস্তায় ব্যারিকেড না করার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য  পাঁচজনকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।
 
সোমবার রেজিস্ট্রি ডাকযোগে সুপ্রিম কোর্টের আইনজীবী ইউনুছ আলী আকন্দ এই নোটিশ পাঠান। স্বরাষ্ট্র মন্ত্রণালয় সচিবসহ নোটিশ প্রাপ্ত অন্যরা হলেন- বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক, ঢাকা মেট্রোপলিটনের পুলিশ কমিশনার, শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র।
 
নোটিশে বলা হয়, সোহরাওয়ার্দী উদ্যানে, ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট ও শাহবাগ মোড়ে জনসভার কারণে শব্দদূষণ এবং মাইকিংয়ের কারণে সুপ্রিম কোর্টের স্বাভাবিক কার্যক্রম এবং নিরাপত্তা ব্যাহত হচ্ছে। এ ছাড়া এই এলাকায় ঢাকা মেডিক্যাল কলেজ ও হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় ও হাসপাতাল, বারডেম হাসপাতাল, ঢাকা বিশ্ববিদ্যালয় ও সচিবালয়সহ অসংখ্য হাসপাতাল, শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, রোগী ও সাধারণ মানুষের স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হচ্ছে।
 
নোটিশ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে শাহবাগ মোড় জনসাধারণের জন্য চলাচল ও যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়ার প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলা হয়েছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন