শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

লেজের জোরটাও দেখাল লিজেন্ডস

প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : শেষ ৬০ বলে ৬৩, টার্গেটটা সহজ মনে হয়নি তখনো। শেষ ৫ ওভারে টার্গেটটা ওভারপ্রতি ৮ ছাড়িয়ে গিয়েছিল। তবে যে দলটি উদ্বোধনী রাউন্ডে লেজের জোরে ৩১৫ চেজ করে ‘টাই’ করতে পারে, সেই লিজেন্ডস অব রূপগঞ্জের কাছে শ্লগে বুক চিতিয়ে ব্যাট করাটাই যে স্বাভাবিক। গতকালও ফতুল্লায় এমন রূপটাই দেখিয়েছে পাইলটের শিষ্যরা। ওপেনিং পার্টনারশিপের ৬৬, ৩য় জুটির ৬৮ এবং সামছুর রহমন শুভ’র ৬৯ ও সাইদ আনোয়ার জুনিয়রের ৭০ এ ভর করে ২৫৫/৮ স্কোরকে নিরাপাদ করতে পারেনি গাজী গ্রæপ। জবাব দিতে এসে ইনিংসের প্রথম বলে ওপেনার মিজানুর, ৪ ওভারের মধ্যে জহুরুল অমি এবং সৌম্য সরকারকেও হারাতে হয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জকে। স্কোর শিটের চেহারা ১১/৩ থেকে দলকে টেনে তুলেছেন মিঠুন (৭৫) আসহার জাইদি (৩৭), চতুর্থ জুটিতে ৯০ রানে ম্যাচে ফিরে এসেছে লিজেন্ডস। অবশিষ্ট দায়িত্বটা নিয়েছেন রাতুল এক এন্ড ধরে খেলে ( নট আউট ৫৪)। অবিচ্ছিন্ন ৮ম জুটিতে ৩৫ বলে ৪৭ রানের টেল এন্ডার আলাউদ্দিন বাবুর ঝড় দেখেছে ফতুল্লা ( ২২ বলে ১ চার ৩ ছক্কা)। যে তিনটি ছক্কার ২টিতে বেছে নিয়েছেন তিনি অলক কাপালীকে, অন্যটিতে শরীফকে। শেষ ১২ বলে ১১ রানের টার্গেটে শেষ ওভার পর্যন্ত যেতে হয়নি লিজেন্ডস অব রূপগঞ্জকে। ৪৯তম ওভারের তৃতীয় বলে কাপালীকে ছক্কায় ওই ওভারেই জয়ের পথ করেছেন প্রশস্ত আলাউদ্দিন বাবু। ১ ওভার হাতে রেখে ৩ উইকেটে গাজী গ্রæপকে হারিয়ে দিয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ।
মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অবশ্য প্রত্যাশিত জয় পেয়েছে ব্রাদার্স। পেস বোলার শহীদ ( ২/৪৩) এবং অফ স্পিনার সনজিতের ( ২/২৩) বোলিংয়ে কলাবাগান একাডেমীকে ২১৩/৭ এ আটকে ফেলে ২৭ বল হাতে রেখে ৬ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছেড়েছে গোপীবাগের দলটি। তা সম্ভব হয়েছে দুই মিডল অর্ডার তুষার ইমরানের হার না মানা ৬৭ এবং জিম্বাবুইয়ে রিক্রুট শন উইলিয়ামসের ৭০ রানের কল্যানে। ৪র্থ উইকেট জুটিতে যোগ করেছেন তারা ১২৫ রান।

স ং ক্ষি প্ত স্কো র
লিজেন্ডস অব রূপগঞ্জ-গাজী গ্রæপ
গাজী গ্রæপ : ২৫৫/৮ (৫০.০ ওভারে), এনামুল বিজয় ৪২, সামছুর শুভ ৬৯, সাইদ আনোয়ার জুনি. ৭০, ফারুক ৩০*, আবু হায়দার রনি ১/৫৯, মোশাররফ রুবেল ২/৫২, তাইজুল ১/৪৩, আসহার জাইদি ২/৪৫, সৌম্য ২/১৪।
লিজেন্ডস : ২৫৬/৭ (৪৯.০ ওভারে), সৌম্য ১, জহুরুল অমি ৯, মিঠুন ৭৫, আসহার জাইদি ৩৭, আসিফ রাতুল ৫৪*, নাহিদুল ২৫, আলাউদ্দিন বাবু ৩৪, দেলোয়ার ২/২৮, মেহেদী ২/৩১, সাইদ আনোয়ার জুনি. ১/৫৮, কাপালী ২/৪২।
ফল : লিজেন্ডস অব রূপগঞ্জ ৩ উইকেটে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ : মিঠুন (লিজেন্ডস)।

কলাবাগান একাডেমী-ব্রাদার্স
কলাবাগান : ২১৩/৭ (৫০.০ ওভারে), ইরফান সুক্কুর ৪২, তাপস ৩০, মাহামুদুল হাসান ৫৪, শহীদ ২/৪৩, নূর আলম ১/৪৩, সনজিত ২/২৩।
ব্রাদার্স : ২১৪/৪ (৪৫.৩ ওভারে), শাহরিয়ার নাফিস ২৬, তুষার ৬৭*, শন উইলিয়ামস ৭০, বিশ্বনাথ ১/৪৭, মাহামুদুল হাসান ১/৫০।
ফল : ব্রাদার্স ইউনিয়ন ৬ উইকেটে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ : তুষার ইমরান (ব্রাদার্স)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন