মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির দুই দিনের কর্মসূচি ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ৩:১৯ পিএম

আগামী ৭ ন‌ভেম্বর 'জাতীয় বিপ্লব ও সংহ‌তি দিবস' উপলক্ষে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএন‌পি। শনিবার (৩ নভেম্বর) বেলা ১২টার দি‌কে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন ‌বিএন‌পির সি‌নিয়র যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী। এর আগে ‌বিএন‌পির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগী‌রের সভাপ‌তি‌ত্বে এক যৌথসভা অনুষ্ঠিত হয়। যৌথসভায় অংশ নেন দ‌লের স্থায়ী ক‌মি‌টির সদস্য, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা পরিষদের সদস্য, যুগ্ম মহাস‌চিব, সাংগঠ‌নিক সম্পাদক, সম্পাদকম-লীর সদস্য, অঙ্গ-সহ‌যোগী সংগঠ‌নের নেতারা এবং ২০০৮ সা‌লে নির্বাচ‌নে অংশ নেওয়া বিএন‌পির নেতারা।

সংবাদ সম্মেলনে ‌রিজভী জানান, জাতীয় বিপ্লব ও সংহ‌তি দিবস উপল‌ক্ষে ৭ ন‌ভেম্বর ভোর ৬টায় দ‌লের কেন্দ্রীয় কার্যালয়সহ সারা‌দে‌শে দলীয় কার্যাল‌য়ে দলীয় পতাকা উত্তোলন করা হ‌বে। একই দি‌নে সকাল ১০টায় শে‌রেবাংলা নগরস্থ দলটির প্রতিষ্ঠাতা মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমা‌নের মাজা‌রে ফুল দি‌য়ে শ্রদ্ধাঞ্জ‌লি ও ফা‌তেহা পাঠ।

পর‌দিন ৮ ন‌ভেম্বর উক্ত দিবস‌কে রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টি‌টিউশন মিলনায়ত‌নে আলোচনা সভার আয়োজন করা হ‌য়ে‌ছে। অঙ্গ-সহ‌যোগী সংগঠন ও সারা‌দে‌শে স্থানীয় সু‌বিধা মোতা‌বেক আলোচনা সভাসহ বি‌ভিন্ন কর্মসূ‌চি পালন করা হ‌বে। এই বিষ‌য়ে দ‌লের মহাস‌চিব মির্জা ফখরুল গুরুত্বপূর্ণ নি‌র্দেশনাও দি‌য়ে‌ছেন ব‌লে জানান রুহুল ক‌বির।

সংবাদ স‌ম্মেল‌নে উপ‌স্থিত ছি‌লেন আহ‌মেদ আজম খান, শামসুজ্জামান দুদু, আমান উল্লাহ আমান,‌ ব্যা‌রিস্টার জিয়াউর রহমান খান, সৈয়দ মোয়া‌জ্জেম হো‌সেন আলাল, খায়রুল ক‌বির খোকন, অ্যাড‌ভো‌কেট সানা উল্লাহ মিয়া, আব্দুস সালাম আজাদ প্রমূখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন