রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

মুরাদনগরে আ’লীগের নেতাদের বিরুদ্ধে বিএনপির মামলা: পালিয়ে বেড়াচ্ছে বিএনপির নেতাকর্মীরা!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ৫:৪০ পিএম

গত ২৬ নভেম্বর কুমিল্লার বিএনপির গণসমাবেশে যাওয়ায় কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারন সম্পাক হেদায়েত হোসেনকে (৫২) বেধরক পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেওয়ার ঘটনায় মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের ১২ জন সন্ত্রাসী বাহিনির বিরুদ্ধে হত্যার চেষ্টার মামলা করায় বিপাকে পরেছে মুরাদনগর উপজেলা বিএনপি ও অঙ্গ-সঙ্গঠনের নেতাকর্মীরা। মামলা তুলে নিতে উপজেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের হুমকি ও গায়েবি মামলা দেওয়ার হুমকি দিচ্ছ আ’লীগের নেতারা। এমতাবস্থায় বাড়ি ছাড়া হয়ে পালিয়ে বেড়াচ্ছে বিএনপির নেতারা।

উপজেলা বিএনপির সূত্রে জানা যায়, জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা ও বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের অনুসারী হেদায়েত হোসেনের উপর আ’লীগের সন্ত্রাসী হামলার ঘটনায় গত ২২ ডিসেম্বর কুমিল্লার আদালতে একটি মামলা করা হয়। এই মামলার পর থেকে মামলা তুলে নিতে উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের হুমকি দিচ্ছে অনথায় কিছু গায়েবি ঘটনা সাজিয়ে বিভিন্ন মামলা দেওয়া হবে বলে হুমকি দেওয়া হচ্ছে। এতে করে উপজেলা বিএনপির নেতা কর্মীদের মধ্যে মিথ্যা মামলা ও মারদরের ভয়ে বাড়ি ছাড়া রয়েছে উপজেলা বিএনপির নেতারা।
এ বিষয়ে উপজেলা বিএনপির সভাপতি মহিউদ্দিন অঞ্জন অভিযোগ করে বলেন, পূর্বেও মুরাদনগর উপজেলা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে একাদিক গায়েবি মামলা হয়েছে। এতে উপজেলা বিএনপি বিচলিত নয়। তিনি আরো বলেন, বর্তমান জুলুমবাজ সরকারের সময়ে উপজেলা বিএনপির বিরুদ্ধে প্রায় ৭০টি মিথ্যা, বানোয়াট, ষড়যন্ত্রমূলক গায়েবি মামলা হয়েছে। এতে প্রায় ২০ হাজার বিএনপির নেতা-কর্মী আসামি করা হয়েছে। এই সরকারের কাছে দেশ দেশ ও গণতন্ত্র নিরাপদ নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন