রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

প্রিমিয়ার ডিভিশনে চাকারের মিছিল!

প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : সন্দেহজনক বোলিং অ্যাকশনে বোলার শনাক্ত করে রিপোর্ট করার অনুমতি পেয়েই আম্পায়ারদের নজর এখন তীক্ষè। প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চলমান আসরের প্রথম রাউন্ড থেকেই চাকার শনাক্ত করতে রীতিমতো তৎপর আম্পায়াররা। প্রথম দিনে গাজী গ্রæপ ক্রিকেটারের বাঁ-হাতি স্পিনার মইনুল এবং অফ স্পিনার মইনুলের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ পোষণ করে রিপোর্ট দিয়েছেন ২ আম্পায়ার আনিসুর রহমান এবং মাসুদুর রহমান মুকুল। একই রাউন্ডে প্রশ্নবিদ্ধ বোলিংয়ে আবাহনীর বাঁ-হাতি স্পিনার অমিত কুমার নয়ন ও প্রাইম দোলেশ্বরের রেজাউল করিম রাজিবের নামেও রিপোর্ট করেছেন আম্পায়াররা। দ্বিতীয় রাউন্ডে এসে সিসিএসর পেস বোলার সাইফউদ্দিন ছাড়াও রিপোর্টেড হয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের বাঁ-হাতি স্পিনার নাঈম ইসলাম জুনিয়র ও ফয়সাল হোসেন ডিকেন্স।
প্রাইম ব্যাংকের বিপক্ষে উদ্বোধনী ম্যাচে সন্দেহজনক বোলিং অ্যাকশনে রিপোর্টেড হয়েও অ্যাকশন সংশোধন করতে পারেননি গাজী গ্রæপের অফ স্পিনার মুস্তাফিজুর। লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ম্যাচে গত পরশু দ্বিতীয়বার তার বোলিং অ্যাকশনকে প্রশ্নবিদ্ধ মনে হয়েছে আম্পায়ার আনিসুর রহমান এবং নাদির শাহ’র। দ্বিতীয় রাউন্ড শেষ হওয়ার আগেই রিপোর্টেড হয়েছেন ৭ বোলার!
২০০৬-০৭ মৌসুমেও প্রশ্নবিদ্ধ বোলিং অ্যাকশনে রিপোর্টেড হয়েছিলেন ফয়সাল হোসেন ডিকেন্স। কিন্তু তার বিরুদ্ধে কোনো শাস্তিমূলক ব্যবস্থা নেয়নি বিসিবি। বোলিং করে চলেছেন প্রথম শ্রেণীর ক্রিকেট এবং লিস্ট ‘এ’ ম্যাচে!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন