বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : নরসিংদীতে ট্রাক চাপায় ২ শিশু, টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপি নেতা, চট্টগ্রামের সীতাকুন্ডে যুবদল নেতা, নারায়ণগঞ্জের, রূপগঞ্জে প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে এক জন এবং কুড়িগ্রামের রৌমারীতে পাওয়ার ট্রিলারের আঘাতে এক শিশু নিহত হয়েছে।
এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার জানান, আঞ্চলিক মহাসড়কে সাইকেল চালাতে গিয়ে ট্রাকের নিচে চাপা পড়ে নির্মম মৃত্যুর শিকার হয়েছে রিপন খান (১২) ও শরিফুল মিয়া (১২) নামে দুই শিশু। গতকাল নরসিংদীর শিবপুর উপজেলার বান্দারদিয়া নামকস্থানে এই মর্মান্তিক দুর্ঘটনাটি সংঘটিত হয়েছে। নিহতদের মধ্যে শরিফুল মিয়া শিবপুর পৌর মডেল স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র বলে জানা গেছে।
জানা গেছে, একই গ্রামের মালেক খানের পুত্র রিপন খান ও বাছেদ মিয়ার পুত্র শরিফ মিয়া বিকেলে একসাথে এলাকায় সাইকেল চালাতে বের হয়। তারা সাইকেল চালাতে চালাতে নরসিংদী-মনোহরদী আঞ্চলিক মহাসড়কের বান্দারদিয়া নামকস্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আগত একটি দ্রæতগামী ট্রাক তাদেরকে চাপা দিয়ে চলে যায়। তারা মারাত্মক রক্তাক্ত অবস্থায় রাস্তার উপর পড়ে কাতরাতে থাকলে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমúেøক্স নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।
শিবপুর মডেল থানার পুলিশ জানিয়েছে, ঘাতক ট্রাকের ড্রাইভার ও হেলপাররা ট্রাকটিকে দুর্ঘটনার পর বান্দারদিয়া পেট্রোল পাম্পের সামনে ফেলে পালিয়ে গেছে। পুলিশ ট্রাকটিকে আটক করেছে।
মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় ফজলুর রহমান (৫৫) নামে এক বিএনপি নেতা নিহত এবং অপর একজন আহত হয়েছেন।
গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ধল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফজলুর রহমানের বাড়ি এ উপজেলার বানাইল ইউনিয়নের ভররা গ্রামে। সে বানাইল ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিএনপিসাধারণ সম্পাদক
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, সকাল ৯টার দিকে মহাসড়কের ওই স্থানে একটি ট্রাক পিকআপ ভ্যানের মধ্যে সংঘর্ষ হলে ফজলুর রহমান ও চালক চাঁন মিয়া (৩২) আহত হন। তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে দুপুরে বিএনপি নেতা ফজলুর রহমান সেখানে মারা যান।
এ ব্যাপারে মির্জাপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আরিফ হোসেন জানান নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
সীতাকুÐ (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, সীতাকুÐে পৃথক ৪টি সড়ক দুর্ঘটনায় এক যুবদল নেতা নিহত ও আরো অন্তত ৭জন আহত হয়েছেন। গতকাল (শুক্রবার) বিকালে পৌরসদরে এসব ঘটনা ঘটে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক। ফায়ার সার্ভিস ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।
সীতাকুÐ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ ফকরুদ্দীন জানান, গতকাল বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টার মধ্যে পৌরসদর ফায়ার স্টেশন সংলগ্ন এলাকায় পরপর ৪টি দুর্ঘটনা হয়েছে। এর মধ্যে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন উপজেলা যুবদলের সহ-সভাপতি ও মুরাদপুর ইউপি নির্বাচনে বিএনপির চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিন সোহেল। এছাড়া কার দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ গাড়ি চাপা ও অটোরিকশা দুর্ঘটনায় মোট ৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন, উপজেলার ছোট দারোগারহাট এলাকার মদিন উল্লাহর পুত্র আলাউদ্দিন (২৪), একই এলাকার মাহবুব চৌধুরীর স্ত্রী কামরুন্নেছা (৫৫), তার পুত্র ফারুক চৌধুরী (৩৭), ফারুকের কন্যা তাসফি (১৫) ও পেশকার পাড়ার মোঃ ইউসুফ (১৫)। এছাড়া ২ জনের পরিচয় পাওয়া যায়নি। অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এদিকে যুবদল নেতা সোহেলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কেন্দ্রিয় বিএনপির যুগ্ম মহাসচিব লায়ন মোঃ আসলাম চৌধুরী এফসিএ।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার এশিয়ান হাইওয়ে দ্রæতগামী প্রাইভেটকারের সঙ্গে ট্রাকের মুখোমুখী সংঘর্ষে আলী হোসেন (৩৩) নামে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো দুইজন। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ চালককে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পলখান এলাকায় ঘটে এ দুর্ঘটনা। কাঞ্চন পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক তছলিম উদ্দিন জানান, পলখান এলাকার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে দ্রæতগামী ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখী সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা আলী হোসেন মারা যান। প্রাইভেটকারে থাকা আরো দুইজন গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় ঘাতক ট্রাকসহ চালক আব্দুল আল মামুনকে আটক করা হয়।
কুড়িগ্রাম জেলা সংবাদদাতা জানান, কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বাতার গ্রাম এলাকায় মেহেদি হাসান (১০) নামে চতুর্থ শ্রেণির ছাত্র পাওয়ার টিলারের আঘাতে নিহত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে বাড়ির পাশে রাস্তায় এ দুর্ঘটনার শিকার হয়।
রৌমারী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রবিউল ইসলাম জানান, বাতার গ্রামের বাচ্চু চৌকিদারের নাতি মেহেদি হাসান রাস্তায় হাটার সময় পিছন থেকে একটি পাওয়ার টিলার চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। সে বরাইকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন