শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিসিকের প্যানেল মেয়র নির্ধারণ আজ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

সিলেট কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয় গত ৩০ জুলাই। নির্বাচনের মাস খানেক পর ৫ সেপ্টেম্বর গণভবনে শপথ নেন নির্বাচিত মেয়র এবং কাউন্সিলরা। এরপর থেকে মেয়র এবং আগের মেয়াদের কাউন্সিলররা দায়িত্ব পালন করলেও প্রথম সভা অনুষ্ঠিত না হওয়ায় দায়িত্ব পাননি নবনির্বাচিত কাউন্সিলররা।
নির্বাচনে বিজয়ী হওয়ার প্রায় তিন মাস পর আজ বুধবার দায়িত্ব পেতে যাচ্ছেন নব নির্বাচিত কাউন্সিলররা। এদিন সকাল ১০টায় সিলেট নগর ভবনে অনুষ্ঠিত হবে সিসিকের বর্তমান পরিষদের প্রথম সভা। নির্ধারণ হবে এই মেয়াদে কারা হচ্ছেন সিসিকের প্যানেল মেয়র। কেননা নতুন পরিষদের প্রথম সভায়ই প্যানেল মেয়রের বিষয়টি নির্ধারণ করার বিধি রয়েছে।

এ ব্যাপারে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, নতুন পরিষদের প্রথম সভা বুধবার। এদিন প্যানেল মেয়রের দায়িত্ব নিয়েও আলোচনা হবে। চেষ্টা করা হবে আলোচনার মাধ্যমে দায়িত্ব দেয়ার। তবে যদি প্যানেল মেয়রের প্রার্থী বেশী হন তবে পরবর্তীতে নির্বাচন করে দায়িত্ব দেয়া হতে পারে।
এদিকে, সিলেট সিটি কর্পোরেশনের এবারের পরিষদে কাউন্সিলর হিসেবে যুক্ত হয়েছেন ৬ নতুন মুখ। এছাড়া কয়েকজন মহিলা কাউন্সিলরও এবার প্রথম নির্বাচিত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন