শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরের মণিরামপুরে বিএনপি ও জামায়াতের ১শ’২৪ জনের বিরুদ্ধে নাশকতার মামলা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ৩:৪৭ পিএম

যশোরের মণিরামপুরে বিএনপি ও জামায়াতের ৪৪জন নেতা-কর্মীর বিরুদ্ধে পুলিশ নাশকতার মামলা দায়ের করেছে। বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে ‘এটি গায়েবী’ মামলা। মামলায় ইতোমধ্যে ৪জনকে আটক করা হয়েছে।
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, মণিরামপুর থানার এসআই আব্দুল জলিলের নেতৃত্বে পুলিশের একটি টিম সোমবার রাতে মণিরামপুরের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে তিনি গোপন সংবাদে জানতে পারেন, চালকিডাঙ্গা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বসে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনার জন্য বৈঠক করছিলেন। এ সময় তার নেতৃত্বে পুলিশ সেখানে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের চার নেতাকর্মীকে আটক করে। অন্যরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার আলামত উদ্ধারের দাবি করেছে। পুলিশ জানায়, জেলা বিএনপির সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মুছা, পৌর সভাপতি খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল হাই, উপজেলা জামায়াতের আমির লিয়াকত আলী, কৃষকদল সভাপতি অ্যাডভোকেট মুজিবুর রহমান, যুবদল সভাপতি আসাদুজ্জামান মিন্টুসহ বিএনপি-জামায়াতের ৪৪ নেতাকর্মীর নাম উল্লেখসহ ১২৪ জনের নামে নাশকতার মামলা দায়ের হয়েছে। বিএনপি বলেছে, মামলার একজন অভিযুক্ত যুবদল নেতা এলাকায় থাকেন না। দীর্ঘদিন তিনি ঢাকায় অবস্থান করছে।
ওই মামলায় আটক ব্যক্তিরা হলেন, উপজেলার চালকিডাঙ্গা গ্রামের রোস্তম আলীর ছেলে সবুজ হোসেন, শাহাজান কবিরের ছেলে মাহামুদুজ্জামান ফরহাদ, দেলুয়াবাটি গ্রামের মৃত আমিন গাজীর ছেলে মনিরুজ্জামান এবং দেবীদাসপুর গ্রামের আবুল হোসেনের ছেরে ওমর ফারুক রনি। তাদেরকে আদালতের মাধ্যমে বুধবার কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন