শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে বিএনপি’র কারাবন্দি সাবেক এমপিসহ ৫ নেতার মনোনয়ন ফর্ম সংগ্রহ

মির্জাপুর (টাঙ্গাইল ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ৭:৫৩ পিএম

টাঙ্গাইল ৭ মির্জাপুর আসনের বিএনপির সাবেক এমপি কারাবন্দি আবুল কালাম আজাদ সিদ্দিকীসহ ৫ নেতা মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছেন। বুধাবার সন্ধায় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফরিদ এ তথ্য নিশ্চিত করেছেন।
মনোনয়ন ফর্ম সংগ্রহকারী নেতারা হলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি ও নাশকতা মামলায় সম্প্রতি কারাবন্দি হওয়া আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসীন হল ছাত্র সংসদের সাবেক জিএস সাঈদ সোহরাব, টাঙ্গাইল জেলা বিএনপি নেতা ও জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি ফিরোজ হায়দার খান, টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও মির্জাপুর উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি শিল্পপতি একে এম আজাদ স্বাধীন এবং জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদেক আহদে খান।
গত বুধবার কারাবন্দি বিএনপির সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীর পক্ষে মনোনয়ন ফর্ম সংগ্রহ করেন তার স্ত্রী ফাতেমা আজাদ। এ সময় তার সঙ্গে উপজেলা বিএনপির সহ সভাপতি আব্দুল কাদের সিকদার, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম নয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, উপজেলা শ্রমিক দলের সভাপতি কুব্বত আলী মৃধা প্রমুখ। মনোনয়ন প্রত্যাশী এই পাঁচ নেতা দীর্ঘদিন যাবত এলাকায় বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে নির্বাচনী প্রচারনা চালিয়ে আসছেন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন