রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

“রয়েল টাইগার ফাটাফাটি অফার”পুরষ্কার বিতরণী

প্রকাশের সময় : ৪ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : গেøাব ফার্মাসিউটিক্যালস্ গ্রæপের অন্যতম প্রতিষ্ঠান গেøাব সফট ্ড্রিংকস লি. ও এএসটি বেভারেজ লি.-এর একটি জনপ্রিয় কোমলপানীয় ব্র্যান্ড রয়েল টাইগার। রয়েল টাইগার ড্রিংকস ভোক্তাদের চাহিদা অনুযায়ী বর্তমান প্রেক্ষাপটে বিভিন্ন সময় বিভিন্ন রকম কার্যক্রম পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় এই জনপ্রিয় ব্র্যান্ড ভোক্তাদের জন্য দেশব্যাপী নিয়ে আসে ইউটিসি (আন্ডার দ্য কেপ) কনজ্যুমার প্রোগ্রাম “রয়েল টাইগার ফাটাফাটি অফার”। এই অফারের আওতায় ছিল মোটরসাইকেল, আইফোন, ল্যাপটপসহ আরো অসংখ্য পুরষ্কার জেতার সুযোগ।
অফার চলাকালীন দেশব্যাপী বিভিন্ন সময়ে প্রাপ্তি অনুসারে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। এরই অংশ হিসেবে গত বৃহস্পতিবার এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে চট্টগ্রামের বিজয়ীদের হাতে পুরষ্কার হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে বিজয়ী মো. বাহার আহম্মেদের হাতে মোটরসাইকেল হস্তান্তর করেন প্রতিষ্ঠানের সিনিয়র গ্রæপ ডিরেক্টর খালেদ সাইফুল্লাহ। এছাড়া ল্যাপটপ, মোবাইল, বাইসাইকেলসহ অন্যান্য পুরষ্কার বিজয়ীদের মাঝে হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কোম্পানির সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার মো. আলাউদ্দীন চট্টগ্রামের জোনাল ডেপুটি ম্যানেজারসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
প্রতিষ্ঠানটি ২০০২ সালে বাজারে আনে রয়েল টাইগার ড্রিংকস্। প্রায় ১৪ বছর ধরে এর সম্পূর্ণ গুণগতমান বজায় রেখে অত্যন্ত সুনামের সাথে পণ্যটি দেশীয় ভোক্তাদের চাহিদা ও সন্তুষ্টি বজায় রেখেছে এবং সেই সাথে বিশ^বাজারে ২৫টিরও বেশি দেশে এই জনপ্রিয় ড্রিংকস্ রপ্তানি হচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন