বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

স্যামসাংয়ের ফ্রিজ এয়ার কন্ডিশনারের সাথে দারুণ সব অফার

প্রকাশের সময় : ৬ মে, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স কোম্পানি স্যামসাং ইলেকট্রনিক্স, বাংলাদেশে ‘কুল সামার সেলিব্রেশন’ অফার ঘোষণা করেছে। এই ‘কুল সামার সেলিব্রেশন’ অফারে স্যামসাং ইলেকট্রনিক্স, বাংলাদেশে এর গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় সব মূল্যে রেফ্রিজারেটর এবং এয়ার কন্ডিশনার কিনে নেয়ার সুযোগ।
স্যামসাং, এর ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারসমূহে নতুন মূল্য ঘোষণা করেছে, যা আগের মূল্য থেকে ৬ হাজার থেকে থেকে ১০ হাজার ৬০০ টাকা পর্যন্ত কম। এক্সক্লুসিভ ডিজাইনের স্যামসাং ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারসমূহের আধুনিক ইঞ্জিনিয়ারিং পদ্ধতি দিচ্ছে শক্তিশালী কুলিং ক্ষমতা এবং আরও পরিষ্কার বাতাসের নিশ্চয়তা। এসব এয়ার কন্ডিশনারে এক্সক্লুসিভ ভাইরাস ডক্টর রয়েছে, যা ক্ষতিকর বায়ু দূষণ প্রতিরোধ করতে সক্ষম। গ্রাহকরা ১ টন, ১ দশমিক ৫ টন এবং ২ টন ধারণক্ষমতার ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারগুলোতে এই অফার উপভোগ করতে পারবেন।
কুল সামার সেলিব্রেশন অফারে গ্রাহকরা বিভিন্ন রেফ্রিজারেটরে ১ হাজার ৩০০ টাকা থেকে ১৬ হাজার ২৫০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় পাবেন। গ্রাহকরা স্যামসাং রেফ্রিজারেটর কিনে সবচেয়ে সেরা মানের ফিচারগুলো যেমন- ডিজিটাল ইনভার্টার, কনভারটিবল রেফ্রিজারেটর এবং কুলপ্যাক উপভোগ করতে পারবেন।
স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, স্যামসাং-এ আমরা গ্রাহকদের প্রয়োজনীয়তা বুঝি। সেজন্যই এই গ্রীষ্মে স্যামসাং ইলেকট্রনিক্স, বাংলাদেশের মানুষের সুবিধার কথা বিবেচনা করে ‘কুল সামার সেলিব্রেশন’ অফার নিয়ে এসেছে। এর মাধ্যমে গ্রাহকরা আমাদের বিভিন্ন রকমের রেফ্রিজারেটর এবং ট্রায়েঙ্গেল এয়ার কন্ডিশনারসমূহ ব্যবহার করে এই গ্রীষ্মে আরও আরামে থাকতে পারবেন। গ্রাহকরা দেশব্যাপী স্যামসাং-এর সকল অনুমোদিত শোরুমে এই অফার উপভোগ করতে পারবেন। স্যামসাং রেফ্রিজারেটর এবং এয়ার কন্ডিশনার-এর অনুমোদিত ডিস্ট্রিবিউটর হচ্ছে- ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল এবং র‌্যাংগস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন