শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইসলামী ব্যাংকের শরীআহ’র সুপারভাইজরি কমিটির সভা

প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজধানীর দিলকুশায় ইসলামী ব্যাংক টাওয়ারে গতকাল ব্যাংকের শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির সভা অনুষ্ঠিত হয়। কমিটির চেয়ারম্যান ও বায়তুশ শরফ আঞ্জুমান-ই-ইত্তেহাদ বাংলাদেশ-এর সভাপতি শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীন এতে সভাপতিত্ব করেন।
কমিটির ভাইস চেয়ারম্যান ও আল-জামিয়াতুস সিদ্দিকীয়া দারুল উলুম (মাদ্রাসা-ই-ফুরফুরা শরীফ)-এর প্রধান মুফতি ছাঈদ আহমদ, কমিটির সদস্য সচিব ও ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম-এর প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবু বকর রফীক, সদস্য ব্যাংকের সাবেক এক্সিকিউটিভ প্রেসিডেন্ট আবদুর রকীব, আল জামিয়াতুল ইসলামিয়া, পটিয়া, চট্টগ্রাম-এর মুফতি ও মুহাদ্দিস শামছুদ্দীন জিয়া, বাংলাদেশ কুরআন শিক্ষা সোসাইটির সভাপতি মাওলানা আব্দুস শহীদ নাসিম, এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর সহযোগী অধ্যাপক ড. হাসান মোহাম্মদ মঈনুদ্দীন, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া-এর অধ্যাপক ড. আ.ছ.ম. তরীকুল ইসলাম, ইন্টারন্যাশনাল ইসলামী ইউনিভার্সিটি চট্টগ্রাম-এর সহযোগী অধ্যাপক ড. মাওলানা মুহাম্মদ আব্দুস সামাদ, জাতীয় বিশ্ববিদ্যালয়-এর সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মানজুরে ইলাহী এবং দারুল কুরআন মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহিউদ্দীন রাব্বানী, ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশার, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুল হুদা এবং মোহাম্মদ শহীদ উল্লাহ, এসিএ সভায় উপস্থিত ছিলেন।
সভায় ব্যাংকের শরী‘আহ পরিপালন বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করে ব্যাংকের সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করা হয়।-প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন