বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০১৯, ১২:১০ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজটে চরম ভোগান্তিতে পড়েছেন হাজার হাজার যাত্রী। একই সঙ্গে যানজটে আটকা পড়েছে শত শত পণ্যবাহী গাড়ি। মঙ্গলবার রাত থেকে শুরু হওয়া যানজট স্থায়ী না হলেও গাড়ির গতি কম থাকায় ঘণ্টার পর ঘণ্টা সময় অতিবাহিত হলেও দূরত্ব কমছে না।
হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, নির্মাণাধীন দ্বিতীয় গোমতী, মেঘনা ও কাঁচপুর সেতুর শেষ সময়ের কাজ চলায় এ মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার রাত থেকে মেঘনা সেতুর উভয় পাশে অন্তত ২৫ কিলোমিটার যানজট ছড়িয়ে পড়ে।
রাতে কুমিল্লা থেকে ঢাকায় আসা এশিয়া লাইন পরিবহনের যাত্রী আমজাদ হোসেন জানান, রাত ৮টায় কুমিল্লা থেকে রওনা দিয়ে রাত পৌনে একটায় ঢাকা পৌঁছেছেন তিনি।
এদিকে রাতের ভোগান্তির পর বুধবার ভোর থেকে মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি অংশে অন্তত ৬/৭ কিলোমিটার এবং মেঘনা সেতুর উভয় পাশে অন্তত ২০ কিলোমিটার এলাকা জুড়ে যানজট দেখা দিয়েছে।
হাইওয়ে পুলিশের দাউদকান্দি থানার ওসি আবুল কালাম জানান, যানজট স্থায়ী হচ্ছে না। গোমতী ও মেঘনা সেতু এলাকায় টোল আদায় ও বিকল্প সেতু নির্মাণের কারণে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করতে গিয়ে যানজটের সৃষ্টি হচ্ছে। যানজট নিরসনে হাইওয়ে পুলিশ কাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন