রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন সাংবাদিকদের দায়িত্ব

নওগাঁয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশকে সঠিক পথে এগিয়ে নিয়ে যাওয়া সাংবাদিকদের গুরুত্বপূর্ণ দায়িত্ব। তিনি শুক্রবার রাত সাড়ে ১০টায় নওগাঁ জেলা প্রেস ক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে এ কথাগুলো বলেন।

নওগাঁ জেলা প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাবের সভাপতি মো. কায়েস উদ্দিন। এ সময় জেলা প্রেস ক্লাব ও বিভিন্ন মিডিয়া হাউজের পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে সম্বর্ধনা জানানো হয়।
মতবিনিময় সভায় জেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল হোসেন, জেলা প্রেস ক্লাবের সাধারই সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েল, সাবেক সভাপতি অ্যাডভোকেট শেখ আনোয়ার হোসেন, সাবেক সভাপতি নবির উদ্দিন, সাবেক সভাপতি এমদাদুল হক সুমন, সাবেক সাধারণ সম্পাদক ফরিদুল করিম তরফদার প্রমুখ বক্তব্য রাখেন।

খাদমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য নওগাঁবাসী ধন্য। তিনি আমার উপর আস্থা রেখে যে গুরুদায়িত্ব দিয়েছেন তা যথাযথ দায়িত্ব ও গুরুত্বের সাথে পালন করে তাঁর মুখ উজ্জল করতে চাই। এক্ষেত্রে সাংবাদিকসহ সর্বস্তরের জনগণের সহযোগিতা অত্যন্ত প্রয়োজন। খাদ্য বিভাগ একটি স্পর্শকাতর মন্ত্রনালয় উল্লেখ করে তিনি বলেন, বিশেষ করে চালের মূল্য কেজি প্রতি ২ টাকা বৃদ্ধি পেলেও জবাবদিহি করতে হয়। আবার ২ টাকা কমে গেলেও জবাবদিহি করতে হয়। এক্ষেত্রে তিনি সাংবাদিকদের সঠিত তথ্য অনুসন্ধান করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন