ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মহানগর

মানবিক সমাজ প্রতিষ্ঠায় সকলকে ভূমিকা রাখতে হবে -বিশ্ব ইনসানিয়াত বিপ্লব মহানগর নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ৭:৫১ পিএম | আপডেট : ৮:০২ পিএম, ২০ জানুয়ারি, ২০১৯

জনজীবনে চরম আতঙ্ক বিরাজ করছে। নিরাপদ চলফেরার পরিবেশ তৈরি হয়নি। রাজনৈতিক প্রশ্রয়ে এক শ্রেণীর লোক বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। বিভিন্ন প্রকার হুমকি, ঘরবাড়িতে হামলা অব্যাহত রয়েছে। গণধর্ষণ ও শিশুধর্ষণ বেড়েই চলছে। অনেক ক্ষেত্রে থানা পুলিশের সহযোগিতা পাওয়া যাচ্ছে না এবং মামলাও নিচ্ছে না। উল্লিখিত কারণে শান্তিময় সমাজ প্রতিষ্ঠিত হচ্ছে না। এ অবস্থার পরিবর্তন ঘটানোর দায় সরকারের ওপর বর্তায়। আইনশৃংখলা কর্তৃপক্ষ এ ক্ষেত্রে যথাযথ ভূমিকা না রাখায় অবস্থার পরিবর্তন হচ্ছে না।

ইনসানিয়াত বিপ্লব ঢাকা মহানগর শাখার উদ্যোগে আজ সংগঠনের কার্যালয়ে নির্বাচন উত্তর এক আলোচনা সভায় সংগঠনের মহানগর শাখার নেতৃবৃন্দ এসব কথা বলেন। মহানগর শাখার আহ্বায়ক আবদুল আওয়াল কাদেরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন মাইনুল বারী, মাওলানা গোলাম সাদেক, আশরাফুল আলম, মারুফ উদ্দিন, মোকাররম হোসেন, অ্যাড. আফরোজা আক্তার তানিয়া, অধ্যাপিকা এমিনিশা প্রমুখ।

সভায় বলা হয়, জীবন ও সমাজে সকল সঙ্কটের কারণ একক গোষ্ঠীবাদি দস্যুতান্ত্রিক অপরাজনীতি ও তাদের স্বৈরদস্যুতান্ত্রিক জুলুমের রাষ্ট্রব্যবস্থা। মানবতার রাজনীতির মাধ্যমে সর্বজনীন শান্তিময় রাষ্ট্র ও মানবতার বিশ্ব গড়ে তোলার লক্ষ্যে মানবতার বিপ্লবই একমাত্র সমাধান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন