ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আরাফাত রহমান কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর চতুর্থ মৃত্যুবাষিকী আজ। ২০১৫ সালের এই দিনে মালয়েশিয়ার ইউনিভার্সিটি মালায়া হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন তিনি। এর আগের তিনটি মৃত্যুবার্ষিকীতে মা বেগম খালেদা জিয়া কোকোর কবরের পাশে উপস্থিত হয়ে কবর জিয়ারত, ফাতেহা পাঠ ও দেয়া করলেও এবার তিনি যেতে পারছেন না। আদালতের রায়ে কারাবন্দি রয়েছেন বেগম জিয়া। তবে কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দলীয়ভাবে (বিএনপি) তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া, ফাতেহা পাঠ ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ সকাল সাড়ে ৯টায় বনানী কবরস্থানে মরহুমের রুহের মাগফিরাত কামনায় ফাতেহা পাঠ ও দোয়া এবং কবর জিয়ারতের আয়োজন করা হয়েছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আত্মীয়স্বজন ও দলের সিনিয়র নেতারা এতে শরিক হবেন। সকাল ১০টায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বনানীস্থ মরহুমের কবরস্থানে প্স্পুার্ঘ অর্পণ ও রুহের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকার জন্য সংগঠনের নেতাকর্মীদের অনুরোধ জানিয়েছেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল ।
এছাড়া সকাল ১০টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ মাহফিলের আয়োজন করেছে বিএনপি। অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ছাড়াও সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন