রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চিটাগংয়ের ম্যাচেই আগ্রহী চট্টগ্রাম!

স্পোর্টস রিপোটার, চট্টগ্রাম থেকে: | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

আগের দিন গ্যালারিভরা দর্শকে চট্টগ্রাম পর্ব শুরু হয় বিপিএলের। ১৮ হাজার ধারণক্ষমতার জহুর আহমেদ স্টেডিয়াম প্রথম দিনেই ছিল কানায় কানায় পূর্ণ। ধারণা করা হচ্ছিল ঢাকা-সিলেট যেটি পারেনি, অন্তত চট্টগ্রামে এসে দর্শকখরা কাটবে বিপিএলের। কিন্তু কোথায় কি? শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন, সেই সঙ্গে স্বাগতিক দলের খেলা হওয়ায় যে স্টেডিয়ামমুখো হয়েছিল দর্শক, সেই ঘোর ভাঙলো একদিন পরই।
গতকাল শনিবার হওয়ায় অনেকটাই ছিল ছুটির আমেজ। কিন্তু কোথায় কী! দুপুর দেড়টায় ম্যাচ শুরু হওয়ার পরও খাঁ খাঁ করছে সাগরিকার গ্যালারি! হাতেগনা গুটিকয়েক দর্শক চেয়ারে বসে যেন ঘুম তাড়ানো চেষ্টায় ব্যস্ত। ম্যাচটি কিন্তু ঘুমপাড়ানি হয়নি। বিশেষ করে সিলেটের ইনিংসে দেখা মিলেছে সেই চীরচেনা টি-টোয়েন্টসূলভ চার-ছক্কার ফুলঝুরি। কিন্তু তাতেও দর্শক টানতে ব্যর্থ! তবে কী চট্টগ্রামেও জমবে না বিপিএল?
সন্ধ্যা ঘনাতেই পাল্টে গেল চিত্র, চট্টলার দর্শকরা উল্টে দিলেন সকল হিসেব-নিকেষ। দ্বিতীয় ম্যাচ শুরুর আগে থেকেই পিলপিল করে স্টেডিয়ামে প্রবেশ করতে শুরু করে সমর্থকরা। একে একে ভরতে শুরু করে গ্যালারির ফাঁকা আসনগুলোও। ম্যাচটি যে সেই স্বাগতিক চট্টগ্রামের দল চিটাগং ভাইকিংসের!
এই যদি হয় অবস্থা, তাহলে বিসিবি কিংবা বিপিএল গভর্নিং কাউন্সিলকে আবারও ভেন্যু বাড়িয়ে হোম অ্যাওয়ে সিস্টেমে লিগ আয়োজনের বিকল্প চিন্তা করাটাই যে বাঞ্ছনীয়!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন