শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শুরুতে রনি শেষে পোলার্ড

স্পোর্টস রিপোর্টার, চট্টগ্রাম থেকে | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

ব্যাটসম্যানদের স্বর্গ জহুর আহমেরদ স্টেডিয়াম। এবারের বিপিএলও রানে ফিরেছে সাগরিকার সবুজ উইকেট দিয়ে। এই মাঠেই গতকাল আরো বড় রানের ম্যাচে মুখোমুখি তারকা সমৃদ্ধ দুই দল ঢাকা ডায়নামাইটস আর রংপুর রাইডার্স। একদিকে গেইল, রুশো, ডি ভিলিয়ার্স আর অন্যদিকে সাকিব, রাসেল ও পোলার্ড। স্বাভাবিকভাবেই রোমাঞ্চকর এক ম্যাচের আশায় প্রায় পূর্ণ দর্শকে ঠাসা সাগরপাড়ের স্টেডিয়ামটি। তবে খুব একটা পয়সা উশুল না হলেও নিরাশ করেন নি সাকিবের ঢাকা।
রনি তালুকদারের ফিফটি আর কাইরন পোলার্ডের ঝড়ো ব্যাটিংয়ে রংপুর রাইডার্সের বিপক্ষে লড়াইয়ের পুঁজি গড়েছে ঢাকা ডায়নামাইটস। শেষের দিকের ভালো বোলিংয়ে লক্ষ্যটা নাগালে রেখেছে রংপুর রাইডার্স। গতকাল সন্ধ্যার ম্যাচে ৬ উইকেটে ১৮৬ রান করে ঢাকা। জবাবে রিপোর্টটি লেখা পর্যন্ত ৫ ওভারে ২ উইকেট হারিয়ে ৫৭ রান তোলে রংপুর। পরপর দুই বলে ঝড় তোলার দুই কারিগর গেইল (১), রুশোকে (০) ফিরিয়ে হ্যাটট্রিকের সম্ভাবনা জাগিয়ে তুলেন আন্দ্রে রাসেল।
টস জিতে ব্যাট করতে নেমে ৫১ রানে দুই ওপেনারকে হারায় ঢাকা। ভালো শুরুটা বড় করতে পারেননি হজরতউল্লাহ জাজাই ও সুনিল নারাইন। জাজাই ১৮ বলে একটি করে চার ও ছক্কায় করেন ১৭ রান। আরেক ওপেনার ক্যারিবীয়ান তারকা সুনীল নারাইন ১৯ বলে তিনটি চার আর দুটি ছক্কায় করেন ২৮ রান। রনির সঙ্গে ৫৪ রানের জুটি গড়ে ফিরে যান সাকিব। বেশিক্ষণ টিকেননি আন্দ্রে রাসেল ও শুভাগত হোম চৌধুরী। রাসেল ৮ বলে একটি করে চার ও ছক্কায় করেন ১৪ রান। তবে তিনে নেমে টুর্নামেন্টে দ্বিতীয় ফিফটি পাওয়া রনি ৩২ বলে ছয় চার ও এক ছক্কায় ফিরেন ৫২ রান করে।
১৩ ওভার শেষে ঢাকার রান ছিল ১৩০। পরের ৭ ওভারে তারা যোগ করে ৫৬ রান। থমকে যাওয়া রানের গতিতে দম দেওয়া পোলার্ড ২৩ বলে ৫ চার ও এক ছক্কায় অপরাজিত থাকেন ৩৭ রানে।
রংপুরের দলপতি মাশরাফি ৪ ওভারে ৩০ রান খরচায় তুলে নেন একটি উইকেট। ফরহাদ রেজা ৩ ওভারে ৩২ রানের বিনিময়ে তুলে নেন দুটি উইকেট। নাহিদুল ইসলাম ৩ ওভারের ২২ রান দিয়ে কোনো উইকেট পাননি। নাজমুল অপু ৩ ওভারে ৩৫, শহিদুল ইসলাম ৩ ওভারে ২৬ রান দিয়ে একটি করে উইকেট দখল করেন। আরেক পেসার শফিউল ইসলাম ৪ ওভারে ৩৫ রান দিয়ে একটি উইকেট পান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন