বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাবিতে মাদক সেবনকালে ১০ শিক্ষার্থী আটক

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ৭:৩৬ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) মাদক সেবনকালে এক মেয়ে শিক্ষার্থীসহ ১০ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে এক বোতল মদ, গাঁজা ও ইয়াবা পাওয়া যায়। গতকাল মঙ্গলবার ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের পাশ থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের মধ্য পাঁচজন জাবি শিক্ষার্থী ও পাঁচজন বহিরাগত বলে জানা যায়।
বহিরাগত ৫ জন হলেন- আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কম্পিউটার বিজ্ঞান বিভাগের জিসান আহমেদ উষ্ণ, গুলশান কমার্স কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নাজিফা তাবাসুম, স্কলার্স ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের নাফিজ আদনান, বাংলাদেশ ইউনিভার্সিটি অব টেক্সটাইলের আদনান শাহেদ, মানিকগঞ্জের দেবেন্দ্র কলেজের আরমিনা আক্তার ।
অন্যদিকে জাবির আটককৃত ৪৭ তম ব্যাচের পাঁচ শিক্ষার্থীরা হলেন- একাউন্টিং এন্ড ইনফরমেটিক্স বিভাগের সামিহা ইসলাম, নোমান এবং ফিনান্স এন্ড ব্যাংকিং বিভাগের রাকিব নিহাল এবং নারমিন সুলতানা উপমা।
বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন বলেন, ‘আমরা মাদক সেবনরত অবস্থায় কয়েককজন শিক্ষার্থীকে আটক করি। পরবর্তীতে তাদেরকে তল্লাশি করে মদ গাঁজাসহ মাদকসেবনের বিভিন্ন দ্রব্য উদ্ধার করি। আমরা বহিরাগতদের কে পুলিশের কাছে হস্তান্তর করবো। আর ক্যাম্পাসের শিক্ষার্থীদের ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস্থা নিবে।’
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) ফিরোজ-উল-হাসান বলেন, ‘চিকিৎসা কেন্দ্র থেকে তথ্য পেয়ে আমরা তাদেরকে আটক করি। বহিরাগতদেরকে নিরাপত্তা শাখায় দিয়েছি আর বাকিদের ব্যাপারে বিস্তারিত জেনে সিদ্ধান্ত নিবো।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন