রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ভবিষ্যৎ ঠিক করে রেখেছেন হ্যাজার্ড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম


এখন অবশ্য দলবদলের বাজার বন্ধ। এর পরেও থেমে নেই চেলসি তারকা এডেন হ্যাজর্ডের রিয়াল মাদ্রিদে পাড়ি জমানোর জোড় গুঞ্জন। বেলজিয়ান তারকা নিজেও এই গুঞ্জনে মাঝে মাঝেই ঘি ঢেলে দেন। এই যেমন বুধবার জানালেন, নিজের ব্যাপারে সিদ্ধান্ত তিনে নিয়ে রেখেছেন। অচিরেই সেই সিদ্ধান্তের কথা জানাবেন।

ফরাসি এক রেডিওকে বেলজিয়ান তারকা মিডফিল্ডার এমনটিই জানান, ‘আমি জানি আকি কি করতে যাচ্ছি। আমি সিদ্ধান্ত নিযে রেখেছি।’ মাদ্রিদে খেলার আগ্রহের বিষয়টি অবশ্য কখনই গোপন করেননি হ্যাজার্ড। অনেকবারই জানিয়েছেন, রিয়াল মাদ্রিদে খেলা তার ‘স্বপ্ন’।
বিশ্বকাপের পরপরই তার স্ট্যামফোর্ড ব্রিজ ছেড়ে চলে যাবার গুঞ্জনও শোনা গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত চেলসিতেই থেকে যাবার সিদ্ধান্ত নেন হ্যাজার্ড। নতুন কোচ মরিজিও সারির অধীনে এবারের মৌসুমে দারুন ছন্দে রয়েছেন ২৮ বছর বয়সী এই তারকা। ২০২০ সালে চেলসির সাথে তার বর্তমান চুক্তি শেষ হবে। এর আগেই নিজের ভবিষ্যত পরিকল্পনার কথা প্রকাশ করতে চাইছেন হ্যাজার্ড। এ সম্পর্কে নিজের সিদ্ধান্তের কথাও তিনি জানিয়ে দিবেন বলেই ইঙ্গিত পাওয়া গেছে।

এদিকে গত সপ্তাহে সারি জানিয়েছিলেন চেলসিতে তিনি আরো কিছুদিন হ্যাজার্ডকে রাখতে চান। কিন্তু এক্ষেত্রে হ্যাজার্ডের আগ্রহের বিষয়টি মূখ্য বলে মনে করেন তিনি। এই মুহূর্তে ইউরোপের অন্যতম সেরা খেলোয়াড় হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার সব ক্ষমতা তার মধ্যে রয়েছে। এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ৩০ ম্যাচে হ্যাজার্ড গোল করেছেন ১৫টি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন