শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ইসকো রিয়ালে অবহেলিত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রিয়াল মাদ্রিদের হয়ে যথেষ্ট সময় খেলার সুযোগ না পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে হতাশা প্রকাশ করেছেন স্প্যানিশ মিডফিল্ডার ইসকো।

গত বছরের অক্টোবরে চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে লা লিগার ম্যাচে সবশেষ রিয়ালের শুরুর একাদশে জায়গা পেয়েছিলেন ইসকো। সে ম্যাচে ৫-১ গোলে উড়ে যাওয়ার পর ওই সময়ের কোচ হুলেন লোপেতেগিকে ছাঁটাই করে সান্তিয়াগো সোলারিকে দায়িত্ব দেয় রিয়াল। আর্জেন্টাইন কোচের অধীনে এ পর্যন্ত লা লিগায় কোনো ম্যাচে শুরুর একাদশে জায়গা পাননি ইসকো।

গত বুধবার কোপা দেল রের সেমি-ফাইনালের প্রথম লেগে বার্সেলোনার মাঠে ১-১ ড্র ম্যাচে স্কোয়াডে থাকলেও খেলার সুযোগ পাননি তিনি। স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর, দ্রæত পরিস্থিতির উন্নতি না হলে দল ছাড়তে পারেন ইসকো।রিয়ালের সাবেক মিডফিল্ডার রুবেন দে লা রেদ স¤প্রতি ইসকোর পারফরম্যান্সের সমালোচনা করেন। জবাবে বৃহস্পতিবার টুইটারে ২৬ বছর বয়সী এই ফুটবলার বলেন, ‘আমি দে লা রেদের সঙ্গে পুরোপুরি একমত। কিন্তু যখন আপনি সতীর্থদের সমান সুযোগ পাচ্ছেন না, তখনই ব্যাপারটা বদলে যায়।’ ‘তা সত্তে¡ও, আমি কঠোর পরিশ্রম করে যাচ্ছি এবং সুযোগগুলো কখন আসবে সেই মুহূর্তের জন্য লড়ে যাচ্ছি!’

চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলে মাত্র ১১টি ম্যাচে রিয়ালের শুরুর একাদশে জায়গা পেয়েছেন ইসকো। সংবাদ মাধ্যমের খবর, ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি ও লা লিগা চ্যাম্পিয়ন চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা ইসকোকে দলে টানতে আগ্রহী।
- বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন