বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেরানীগঞ্জে উপজেলা প্রশাসনের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে ৫০টি স্থাপনা উচ্ছেদ

কেরানীগঞ্জ(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:২৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে ৫০টি স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহে এলিদ মাইনুল আমিনের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। আজ বুধবার(১৩ফেব্রুয়ারী) সকাল ৯টা থেকে শুরু করে সন্ধ্যা ৭ পর্যন্ত এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। 

কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার(ভ’মি) অফিসের সার্ভেয়ার মোঃ মিরাজ হোসেন জানান, কালিন্দী ইউনিয়নের বোরহানীবাগ ও গদারবাগ এলাকায় খালের জায়গা দখল করে এক শ্রেনীর মানুষ দীর্ঘ দিন যাবত বিভিন্ন দোকান-পাট, ক্লাব ও বাড়িঘর নির্মান করে ভোগ দখল করে আসছিল। এসব অবৈধ দখলদারদের হাত থেকে খাল দুইটি উদ্ধারের জন্য ওই এলাকায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উচ্ছেদ অভিযান চালানো হয়। এসময় ক্লাব ,টংঘর, দোকান-পাট, টিনসেড ও আধাপাকা স্থাপনাসহ ৫০টি অবৈধ স্থাপনা ভেঙ্গে ফেলা হয় এবং খালের সীমান নির্ধারন করে অবৈধ দখলদারকে সর্তক করা হয়। এই উচ্ছেদ অভিযানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ,কেরানীগঞ্জ রাস্ব সার্কেল সহকারী কমিশনার(ভ’মি)অফিসের সার্ভেয়ার হারুন-অর-রশিদ, অফিস সহকারী রাজিব দত্ত,কেরানীগঞ্জ মডেল থানার শ্রমিকলীগের সভাপতি মোঃ বছিরসহ যুবলীগ,ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।
এব্যাপারে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমিন বলেন, কেউ সরকারী খাল বা নদী দখল করে রাখতে পারবে না। যারা দখল করবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন