শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সততার সাথে দায়িত্ব পালন করতে চাই- ফরিদগঞ্জে মুহম্মদ শফিকুর রহমান এমপি

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:১২ পিএম

ফরিদগঞ্জে হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমানকে। ১৫ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে উপজেলা লক্ষ্মী নারায়ণ জিউর আখড়ায় সংবর্ধনায় শফিকুর রহমান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী একজন সৎ ও আদর্শবান নেতা। তার যোগ্যতার কারণেই গত দশ বছরে বাংলাদেশ একটি মর্যাদাশীল ও মধ্য আয়ের দেশে পরিণত হয়েছে। পদ্মা সেতু, কর্ণফুলী ট্যানেল, রূপপুর পারমানিবক বিদ্যুৎ কেন্দ্রসহ বড় বড় প্রকল্প আজ দৃশ্যমান। ক্রমেই আমরা উন্নত দেশের সারীতে পৌছতে এগিয়ে চলেছি। তারই ধারাবাহিকতায় তাঁর একজন কর্মী হিসেবে কাজ করতে এসেছি। সততার সাথে দায়িত্ব পালন করতে চাই। একজন অসাম্প্রদায়িক চেতনার মানুষ হিসেবে সর্বদা কাজ করার চেষ্টা করেছি। মুক্তিযুদ্ধে যখন অংশগ্রহণ করেছি, তখন বাঙ্গালি হিসেবে গিয়েছি। তাই মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে কাজ করবো। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেও ফরিদগঞ্জে হিন্দু সম্প্রদায়ের লোকজন অনেক কিছু থেকে বঞ্চিত হয়েছে। আজ এখানে উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্যে সেই কথাই বলেছেন।
হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি ডা. পরেশ চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, পৌর মেয়র মাহফুজুল হক, পৌর আ’লীগের সভাপতি মোতাহার হোসেন রতন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, কেন্দ্রীয় আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের সাবেক জি এস তছলিম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রবীর চক্রবর্তীর, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিতেশ চন্দ্র শর্মা।
এর আগে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় সাংবাদিক শফিকুর রহমানকে উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভার হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন মন্দির কমিটি এবং হিজড়া সম্প্রদায় ফুলেল শুভেচ্ছা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন