শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

নির্বাচিত হলে নগর অ্যাপস করা হবে: মেয়রপ্রার্থী আতিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৪১ পিএম

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে জয়ী হলে নগরবাসীদের জন্য নগর অ্যাপস করে অটোমেশনের মাধ্যমে নগরবাসীকে সেবা দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম।

রোববার বিকেলে (১৭ ফেব্রুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউটশনে বাংলাদেশ কৃষক লীগ ঢাকা মহানগর উত্তর আয়োজিত মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, নির্বাচিত হলে নগর অ্যাপসের ব্যবস্থা করব। কেননা এখন সবার হাতে মোবাইল ফোন। বিএনপি আমলে যে ফোন ছিল লাখ টাকা সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে এক হাজার টাকায় পাওয়া যায়। এই ফোন দিয়ে আপনারা যেমন সেলফি তোলেন ঠিক তেমনি কোথাও ম্যানহোলের ঢাকনা খোলা থাকলে, কোথাও অনিয়ম দেখলে কষ্ট করে ছবি তু্লে নগর অ্যাপসে পাঠাবেন। অামি কথা দিচ্ছি, ৪৮ ঘন্টার মধ্যে আমি সমস্যা সমাধান করব।

জীবনে সততার সাথে চলার শিক্ষা বাবা মায়ের কাছ থেকে পেয়েছেন জানিয়ে আতিকুল ইসলাম বলেন, আমার বাবা ১৯৬১ সালে রিটায়ার্ড করেছেন। আমরা ১১ ভাইবোন, আমি সবার ছোট।
আমার মা অনেক কষ্ট করে মানুষ করেছেন আমাদের। বালিশের তলায় জামা রেখে দিতেন, যাতে ইস্ত্রী করতে না হয়। আজকে সেখান থেকে আমি এই অবস্থানে এসে পৌঁছেছি।
আমি যে সততা জানি,আপনাদের সাথে নিয়ে একটা সুন্দর নগর গড়ব।

তিনি বলেন, নির্বাচিত হলে সিটি কর্পোরেশনের সকল ধরনের সার্টিফিকেট অটোমেশনের মাধ্যমে অনলাইনে দেওয়া হবে।

আতিকুল ইসলাম বলেন, নগরপিতার কাছে মানুষ চায় ফুটপাত দখলমুক্ত ঢাকা শহর, নতুন প্রজন্ম চায় খেলার মাঠ, বোনেরা চায় নিরাপদ বাস, প্রবণীরা চায় উন্মুক্ত অাধুনিক পার্ক। এগুলা আমি মনে করি তাদের দাবি নয়, সেগুলা তাদের অধিকার।

বিজিএমইএ সাবেক সভাপতি বলেন, আমি বলে কিছু নেই, আমরা মিলে সবাই। আমারা যদি একসাথে হই তাহলে অবশ্যই একটি সুন্দর নগর উপহার দিতে পারব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে মেয়রপ্রার্থী আতিক আরো বলেন, নৌকার কোন ব্যক গিয়ার নাই। নৌকার গিয়ার একটাই ফ্রন্ট গিয়ার।

প্রয়াত মেয়র আনিসুল হকের অসমাপ্ত কাজ সমাপ্ত করে দেওয়ার ঘোষণা দেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, যেখানেই যাই সেখানে মেয়রপ্রার্থী আতিকের প্রশংসা শুনি। সবাই বলছেন তিনি প্রয়াত মেয়র আনিসুল হকের যোগ্য উত্তরসুরি হতে পারবেন।

হানিফ বলেন,জনগন এখন উন্নয়নের পক্ষে, শান্তির পক্ষে। নৌকার প্রার্থী আতিকুল ইসলামের বিজয় নিয়ে তাই ভাবনার কোন কারণ নেই।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপির রাজনীতি সন্ত্রাস ও দুর্নীতির মধ্যে হারিয়ে গেছে। সরকারের মধ্যে সরকার গঠন করে তারা কমিশনবাণিজ্য করত।

কৃষকলীগ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মোহাম্মদ হালিম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লাসহ আরো অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন