ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

দ্রুত ন্যায় বিচার প্রতিষ্ঠায় সরকার ২৪শ কোটি টাকার একটি ই-জুডিসিয়েল প্রকল্প হাতে নিয়েছে- আইনমন্ত্রী

এস এম উমেদ আলী | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:২০ এএম | আপডেট : ১:২৭ পিএম, ২০ ফেব্রুয়ারি, ২০১৯

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, এ দেশ শেখ হাসিনার নেতৃত্বে সারা বিশ্বে উন্নয়নের রোড মডেল হিসাবে পরিণত হয়েছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইনের শাসন প্রতিষ্ঠায় অনেক বাঁধা পেরিয়ে আজকে সফলবার্তা জনগণের কাছে পৌঁছে দিয়েছেন যে, বাংলাদেশে অন্যায় করলে তার বিচার হবে। অন্যায়কারী বিনা বিচারে বাংলাদেশ থেকে চলে যেতে পারবেনা।
মঙ্গলবার ১৯ ফেব্রুয়ারি রাতে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে জেলা আইনজীবী সমিতির বার্ষিক নৈশভোজ সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথাগুলো বলেন।
মন্ত্রী আরো বলেন দ্রুত ন্যায় বিচার প্রতিষ্ঠায় সরকার ২৪শ কোটি টাকার একটি ই-জুডিসিয়েল প্রকল্প হাতে নিয়েছে। এছাড়াও আসছে বাজেটে জিপি ও পিপিদের বেতন কাঠামো তৈরী হচ্ছে এতে ৩৫ হাজার টাকা থেকে ৫০ হাজার টাকা রাখা হবে।
জেলা আইনজীবী সমিতির সভাপতি রমাকান্ত দাশ গুপ্ত এর সভাপতিত্বে ও এডভোকেট মিজানুর রহমানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, মৌলভীবাজার-৩ আসনের এমপি নেছার আহমদ, আইন, বিচার ও সংসদ বিষয়ক সচিব আবু সালেহ্ শেখ মোঃ জহিরুল হক, যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, জেলা ও দায়রা জজ শেখ আবু তাহের, জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, এডভোকেট মুজিবুর রহমান মুজিব, এডভোকেট শান্তিপদ ঘোষ, এডভোকেট এস এম আজাদুর রহমান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন