মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইনমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২১, ৩:০১ পিএম

ফাইল ছবি


দেশে কেউ অরাজকতা সৃষ্টি অথবা জনগণের সম্পদ বা জানমালের ক্ষতি করার চেষ্টা করলে সরকার তার বিরুদ্ধে অত্যন্ত কঠোর ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

 
শনিবার (১০ এপ্রিল) রাজধানীর কুর্মিটোলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসজনিত রোগ কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজের টিকা নেয়ার পর মন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।
 
আইনমন্ত্রী বলেন, ‘জনগণ তাদের সেবা করার দায়িত্ব পালনের জন্য শেখ হাসিনার সরকারকে ভোট দিয়েছে। সেখানে কেউ ব্যাঘাত ঘটানোর চেষ্টা করলে সরকার অবশ্যই আইনানুগভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।’
 
রাষ্ট্রের বিরুদ্ধে ‘জিহাদ ঘোষণা’ ও সাম্প্রদায়িক কর্মকাণ্ড প্রতিরোধ করার জন্য বাংলাদেশে কার্যকর আইন আছে বলেও সতর্ক করে দেন আনিসুল হক।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
।।শওকত আকবর।। ১০ এপ্রিল, ২০২১, ৪:১২ পিএম says : 0
গত কয়েক দিন ধরে জ্বর কাশি নিয়েও অগোচরে জমাজমির হিসাব নিকাস করেছি।মাপ জোপ করেছি।আমাদের এলাকার এক হাতুড়ে ডাক্তার বলে যে আপনি যে পরিশ্রম করেন তাহাতে আপনার এন্টিবডি তৈরি হয়েছ।আপনার ভয়নাই।
Total Reply(0)
মোঃ+দুলাল+মিয়া ১০ এপ্রিল, ২০২১, ৬:৪২ পিএম says : 0
তোমরা অবহিত তোমরা কি ভাবে জনগণ কে হুসিয়ার করে। তোমাদের আসলে লজ্জা নেই বার বার জনগণ কে বলতেছেও দমক দিতেছে বিষয়টি তোমরা যতে মিঠা মনে করে ওতে না। তোমরা জনগণকে কচু করবা।নিজেরা শেষ পযন্ত পুস হয়ে যাইবা।তোমরা কচু গাছের সাথে নিজেরা ফাঁসি দাও ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন