বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শেষ ওভারে হ্যাটট্রিক, শেষ বলে ছক্কায় জয়

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

গতপরশু রাতে রোমাঞ্চকর একটি দিন পার করেছে পাকিস্তান সুপার লিগ। প্রথম ম্যাচে শেষ বলে ছক্কা হাঁকিয়ে লাহোর কালান্দার্সকে জিতিয়েছেন ডেভিড ভিসে। আর রাতের ম্যাচে শেষ ওভারে হ্যাটট্রিক করে ইসলামাবাদ ইউনাইটেডকে জিতিয়েছেন অধিনায়ক মোহাম্মদ সামি।
দিনের প্রথম ম্যাচে রান উৎসব করে মুলতান সুলতান ও লাহোর কালান্দার্স। আগে ব্যাট করে জেমস ভিঞ্চের ৪১ বলে ৮৪ রানের ঝড়ে ৬ উইকেটে ২০০ রান তোলে মুলতান। জবাবে এবি ডি ভিলিয়ার্সের ২৯ বলে ৫২ এবং ডেভিড ভিসের ২০ বলে ৪৫ রানের ঝড়ে ৬ উইকেটে জয় নিশ্চিত হয় লাহোরের। শেষ বলে জয়ের জন্য ৩ রান লাগত লাহোরের। ক্রিস্টিয়ানের বলে ভিসে লং অন দিয়ে বিশাল ছক্কা হাঁকান । দক্ষিণ আফ্রিকার এ অলরাউন্ডার ৫ ছক্কা হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করে। তবে ম্যাচসেরা নির্বাচিত হওয়া ডি ভিলিয়ার্স ছিলেন অনন্য। ৩ ছক্কা আর চারে সাজান তার ৫২ রানের বিস্ফোরক ইনিংস।
শারজাহতে দিনের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাটিং করে ইসলামাবাদ ৯ উইকেটে তোলে ১৫৮ রান। লক্ষ্য তাড়ায় জয়ের পথেই ছিল পেশোয়ার জালমি। শেষ ওভারে জয়ের জন্য ১৯ রান লাগত পেশোয়ারের। দলকে জয় এনে দিতে মোহাম্মদ সামি নিজ হাতে তুলে নেন বল। কিন্তু প্রথম বলেই হোঁচট। লো ফুলটস বল লং অন দিয়ে ছক্কা হাঁকান ওয়াহাব রিয়াজ। পরের বল থেকে সামিকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। লো ফুলটস বল কভার দিয়ে তুলে মারতে গিয়ে ক্যাচ দেন ওয়াহাব। তৃতীয় বলে আবার একই বল, একই শট। এবার সাজঘরে ফেরেন উমাদ আসিফ। হ্যাটট্রিক বলটিতে কোনো কিছু করতে পারেননি হাসান আলী। ডানহাতি পেসারের শেষ ঝলকে ইসলামাবাদ ম্যাচ জিতে নেয় ১২ রানে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন