ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

জীবন দিয়ে হলেও কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার বিজয় না নিয়ে ক্ষান্ত হবো না

ইমাম সম্মেলনে নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

ইমাম সম্মেলনে নেতৃবৃন্দ বলেছেন, খতমে নবুওয়ত মুসুলমানদের ঈমানের অংশ। মুসলিম পরিচয়ে একজন কাদিয়ানী এ দেশে থাকা অবস্থায়ও খতমে নবুওয়ত আন্দোলন চলবে। জীবন দিয়ে হলেও কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবি আদায়ের চ‚ড়ান্ত বিজয় না নিয়ে মুসুলমানরা ক্ষান্ত হবে না। আন্তর্জাতিক মজলিসে তাহফফুজে খতমে নবুওয়তের উদ্যোগে কামরাঙ্গীরচর ৪ নং জোনের ইমাম-খতিব সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন। গতকাল সকালে কামরাঙ্গীরচর জামিয়া নুরিয়ায় আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত এর উদ্যোগে ইমাম-খতিব সম্মেলনে সভাপতিত্ব করেন, জামিয়া নুরিয়ার মুহতামিম ও বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমির মাওলানা শাহ্ আতাউল্লাহ। সম্মেলনে উপস্থিত ছিলেন, আইম্মায়ে পরিষদের সভাপতি মাওলানা মুহিউদ্দিন রব্বানী, খেলাফত আন্দোলনের মহাসচিব ও জামিয়া নুরিয়ার শিক্ষাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, শায়খুল হাদিস মাওলানা নাজিম উদ্দিন, খেলাফত আন্দোলনের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা মুজিবুর রহমান হামিদী, খতমে নবুওয়তের সাংগাঠনিক সম্পাদক মাওলানা আমদ আলী কাসেমী, কামরাঙ্গীরচর ইমাম সমাজের সভাপতি মাওলানা ইলিয়াস, মাদারীপুর বাংলাদেশ ইমাম ও উলামা পরিষদের সভাপতি মাওলানা সাজিদুর রহমান, কেরানীগঞ্জ খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আহসান উল্লাহ, কামরাঙ্গীরচরের সেক্রেটারি মুফতি আকরামসহ মাওলানা রাশেদ বিন নুর, মাওলানা খালেদ বিন নুর প্রমুখ।
ইমাম সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের সেক্রেটারী জেনারেল হাফেজ মাওলানা নুরুল ইসলাম বলেন, খতমে নবুওয়ত আমাদের ঈমানের অঙ্গ। একজন কাদিয়ানী মুসলিম পরিচয়ে বাংলাদেশ থাকা অবস্থায়ও আমাদেরকে খতমে নবুওয়ত আন্দোলন চালিয়ে যেতে হবে। নিজের জীবন উজাড় করে হলেও চ‚ড়ান্ত বিজয় নিয়ে আমরা ক্ষান্ত হবো। এ পর্যায়ে আল্লামা নূরুল ইসলাম কাদিয়ানীদের ভ্রান্ত দাবি সমূহ প্রমানসহ উপস্থিত ইমাম-খতিবদের সামনে তুলে ধরেন। সম্মেলনে সভাপতির বক্তব্য আল্লামা শাহ আতাউল্লাহ বলেন, খতমে নবুওয়ত একটি ঈমানী আন্দোলন। এ আন্দোলনে ইমামগণ ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বক্তরা বলেন, বাংলাদেশের যে কোন স্থানে কাদিয়ানীরা ইজতেমা করার সাহস দেখালে ঢাকার বকশীবাজারে তাদের আস্তানার প্রতিটি ইট খুলে নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
Hefeg Abdulla ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ২:০৯ এএম says : 0
আসল ঈমানি পরিখখা এখন হবে
Total Reply(0)
Fazlul Hoque ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ২:১০ এএম says : 0
YES
Total Reply(0)
Md Abu Sayeed ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ২:১১ এএম says : 0
অবশ্যই অমুসলিম ঘোষণা করতে হবে।
Total Reply(0)
Abdur Rahman ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ২:১২ এএম says : 0
ফেসবুকে হুংকার না দিয়ে সরাসরি মাঠে নেমে পড়ুন।মানুষের ইমান রক্ষা করুন। আল্লাপাক আপনার সহায় হো'ক। ধন্যবাদ।
Total Reply(0)
Md Jahirul ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ২:১৩ এএম says : 0
কাদিয়ানী র প্রতিষ্ঠাতা গোলাম আহমদ কাদিয়ানী নিজেকে নবি দাবী করেছে নাউজু বিল্লাহ , সে টয়লেট এ পড়ে মরেছে। সে একটি ফতুয়া বাজি করছে সে বলে আমাকে অতএব গোলাম আহমদ কে যে নবী না মানে সে কাফের নাউজু বিল্লাহ।
Total Reply(0)
কাদের খান ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১৬ পিএম says : 0
ভাই আপ্নারা নিজেরা বেহেস্তে জাওার চেষ্টা করেন। আল্লাহর ধরম আল্লাহ রক্ষা করবেন। শহিংশা করে, আল্লাহর সৃষ্টি ভিন্নমতবাদের মানুষদের ক্ষতি করে আল্লাহর ভালবাশা পাওয়া যায়ে না। আজ উগ্র ধারমিকদের সহিংশার জন্য সারা দুনিয়াএ মুসল্মাদের বদনাআম হছছে। ইসলাম শান্তির ধরম, ভুললে চলবে না
Total Reply(0)
ইমাম ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৫১ পিএম says : 0
ইসলামে 73 দলের মধ্যে 72 দল জাহান্নামী একটা দল মাত্র সঠিক।আর বাতিল দলের মধ্যে একটি হলো কাদিয়ানী। তাদেরকে যারা কাফের মনে নাকরবে তারাও কাফের।
Total Reply(0)
মশতাক আহমদ মুসলিম ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:০৯ পিএম says : 0
কাদীয়ানীরা কাফের,ওদের কে অমুসলীম ঘোষণা করা হোক।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন